bangla news

ক্যারিবীয় মেয়েদের স্কোর ১১৭

101 |
আপডেট: ২০১৪-০৪-০১ ১১:২০:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেয়েদের ওয়ার্ল্ড টি-টোয়েন্টির এবারের আসরে এখনও অজেয় ওয়েস্ট ইন্ডিজ। অপরাজিত থেকে বি গ্রুপের চ্যাম্পিয়ন হওয়ার পথে মঙ্গলবার খানিকটা হোঁচট খেল তাদের ব্যাটাররা। ভারতের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে একমাত্র দিয়েন্দ্রা ডটিনের প্রতিরোধ দেখা গেল। আর সাত উইকেটে দলের সংগ্রহ দাঁড়ায় ১১৭ রান।

সিলেট থেকে: মেয়েদের ওয়ার্ল্ড টি-টোয়েন্টির এবারের আসরে এখনও অজেয় ওয়েস্ট ইন্ডিজ। অপরাজিত থেকে বি গ্রুপের চ্যাম্পিয়ন হওয়ার পথে মঙ্গলবার খানিকটা হোঁচট খেল তাদের ব্যাটাররা। ভারতের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে একমাত্র দিয়েন্দ্রা ডটিনের প্রতিরোধ দেখা গেল। আর সাত উইকেটে দলের সংগ্রহ দাঁড়ায় ১১৭ রান।

টস জিতে ব্যাট করতে নেমে প্রথম বলেই শুভলক্ষ্মী শর্মার এলবিডব্লুর ফাঁদে পড়েন কাইসিয়া এ নাইট।

শুরুর ধাক্কা সামলে নিয়ে তিন নম্বরে নেমে সারাহ টেলরকে সঙ্গে করে ৬১ রানের জুটি গড়েন ডটিন। ১২তম ওভারের প্রথম বলে পুনম যাদবের কাছে এই জুটি ভাঙলেও ৪৬তম বলে দ্বিতীয় ছক্কায় ফিফটি করেন তিনি।

টেলর আউট হন ১৭ রানে। ফিফটি করে ডটিন বেশিক্ষণ টিকতে পারেননি। ৫১ বলে সাত চার ও দুই ছয়ে পেছনে কারু জাইনের গ্লাভসবন্দী হন। দলীয় ৮৭ রানে তৃতীয় ব্যাটার হিসেবে আউট হন ডটিন।

পরের ব্যাটাররা বড় কোনো অবদান রাখতে পারেননি। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা। পরে নামা স্ট্যাসি অ্যান কিং ১৬ ও শেমাইন ক্যাম্পবেল ১০ রান করেন। আর কেউ দুই অঙ্কের ঘরে যেতে পারেননি।

ভারতের হারমানপ্রীত কৌর দুটি উইকেট পান। একটি করে নেন শুভলক্ষ্মী, ঝুলন গোস্বামী, পুনম ও অর্চনা দাস।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ১ এপ্রিল ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-04-01 11:20:00