bangla news

গ্রামীণফোন বাংলাদেশ মাস্টার্স বৃহস্পতিবার শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-০১ ৮:১৬:১৫ এএম

প্রথমবারের মতো এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুর গ্রামীণফোন বাংলাদেশ মাস্টার্স প্রতিযোগিতা বৃহস্পতিবার শুরু হচ্ছে কুর্মিটোলা গলফ কোর্সে।

ঢাকা: প্রথমবারের মতো এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুর গ্রামীণফোন বাংলাদেশ মাস্টার্স প্রতিযোগিতা বৃহস্পতিবার শুরু হচ্ছে কুর্মিটোলা গলফ কোর্সে। ৭৫ হাজার ডলার প্রাইজমানির এই টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশসহ অংশ নেবে ১৬টি দেশের গলফাররা।

এলক্ষ্যে মঙ্গলবার কুর্মিটোলা গলফ কোর্সে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে আয়োজকরা জানান, যুক্তরাষ্ট্রের নেশনওয়াইড ট্যুর ও ইউরোপিয়ান চ্যালেঞ্জ ট্যুরের আদলে সাজানো এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুর ২০১১ মৌসুমের প্রথম প্রতিযোগিতা গ্রামীণফোন বাংলাদেশ মাস্টার্স। এশিয়ান ট্যুরের বাছাইপর্ব হিসেবে গত বছর থেকে এই ডেভেলপমেন্ট ট্যুরের আয়োজন করা হচ্ছে।
 
এশিয়ান ট্যুর প্রতিনিধি লা টুয়ে হান জানান, বছর ব্যাপী বিভিন্ন দেশে ডেভেলপমেন্ট ট্যুরের টুর্নামেন্ট চলবে। বছর শেষে সর্বোচ্চ প্রাইজমানি জয়ী তিন গলফার এশিয়ান ট্যুরে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল মির্জা বাকের সারোয়ার আহমেদ বলেন,“বাংলাদেশে গলফের ইতিহাসে গ্রামীণফোন মাস্টার্স সবচেয়ে বড় ইভেন্ট। এটি উঠে আসা গলফারদের উৎসাহ আরো বাড়াবে।”

ডেভলপমেন্ট ট্যুরের মৌসুম শুরুর প্রতিযোগিতায় হট ফেবারিট হিসেবে রয়েছেন দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান। সম্মেলনে প্রত্যাশার কথা শোনালেন সিদ্দিকুরও,“এখানো আমার প্রত্যাশা অনেক বেশি। শুধু আমি নই, দেশের গলফারদের ভালো করার সুযোগ এনে দিয়েছে এই টুর্নামেন্ট।”

৩ থেকে ৬ ফেব্রয়ারি অনুষ্ঠেয় এই প্রতিযোগিতার সহযোগী পৃষ্ঠপোষক হয়েছে আমরা গ্রুপ, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ফরিদ গ্রুপ, মেঘনা গ্রুপ, পিংক সিটি ও হোটেল রেডিসন ওয়াটার গার্ডেন।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন পাবেন ১৩ হাজার ১২৫ ডলার। ৭৫ হাজার ডলার প্রাইজমানির বন্টন হবে টুর্নামেন্টের সেরা ৫০ জনের মধ্যে।

সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক গ্রামীণফোনের বিপণন যোগাযোগ বিভাগের উপ-পরিচালক তাহমিদ আজিজুল হক ও টুর্নামেন্ট কমিটির সহ-সভাপতি বিগ্রেডিয়ার সেলিম আখতারসহ গলফের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘন্টা, ১ ফেব্রয়ারি ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-02-01 08:16:15