ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ভারত-ইংল্যান্ড ম্যাচ হবে বেঙ্গালুরুতে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১১
ভারত-ইংল্যান্ড ম্যাচ হবে বেঙ্গালুরুতে

নয়াদিল্লি: বিশ্বকাপের সূচিতে ২৭ ফেব্রুয়ারি ভারত ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ হওয়ার কথা ছিলো কলকাতার ইডেন গার্ডেনে। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র পরিদর্শক দল মাঠের সংস্কার কাজে সন্তুষ্ট না হয়ে সুপারিশ করে ম্যাচ অন্যত্র সরিয়ে নেওয়ার।

এজন্য ম্যাচের তারিখ ও সময় ঠিক থাকলেও বদলে গেছে ভেন্যুর নাম।

কলকাতার পরিবর্তে বেঙ্গালুরুর চেন্নাস্বামী স্টেডিয়ামে ম্যাচ আয়োজনের বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। এই বিষয়ে আইসিসির প্রধান নির্বাহী হারুন লরগাত বলেন,“ম্যাচটি সুষ্ঠুভাবে আয়োজনের জন্য আমরা আমাদের বিভিন্ন অংশীদার ও স্টেকহোল্ডারদের সঙ্গে কাজ করছি। পাশাপাশি কলকাতার বাকি ম্যাচগুলোর ব্যাপারেও চিন্তা-ভাবনা করছি আমরা। ”

ইডেন গার্ডেনে নির্ধারিত ২৭ ফেব্রুয়ারির ম্যাচটি সরিয়ে নেওয়া হলেও পরের ম্যাচগুলোর বিষয়ে কিছু জানায়নি আইসিসি। বাকি তিন ম্যাচের মধ্যে প্রথমটি হবে ১৫ মার্চ। এবিষয়ে আইসিসির ভাষ্য,“বাকিম্যাচগুলোর বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে ৭ ফেব্রুয়ারি ফের ইডেন গার্ডেন পরিদর্শণ করা হবে। ”

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।