ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

১৩০ রানের টার্গেটে ব্যাটিংয়ে ভারত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪
১৩০ রানের টার্গেটে ব্যাটিংয়ে ভারত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে: ওয়েস্ট ইন্ডিজের ছুঁড়ে দেওয়া ১৩০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমেছে ভারত। দলের পক্ষে ক্রিজে নেমেছেন  রোহিত শর্মা ও শিখর ধাওয়ান।



টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে এ স্কোর আহামরি না হলেও ক্রিকেট অনিশ্চয়তার খেলা বলেই এ নিয়ে পরিকল্পনা সাজিয়ে থাকতে পারেন ক্যারিবীয় অধিনায়ক ড্যারেন স্যামি।

ম্যাচের শুরু থেকেই ওয়েস্ট ইন্ডিজের রানের চাকা ধীরগতিতে এগোয়। অর্ধশতক পূরণ করতে দলটিকে খেলতে হয় ১১ ওভার। ২০ ওভার শেষে তারা ৭ উইকেট হারিয়ে ১২৯ রান সংগ্রহ করে। ৩৪ রান সংগ্রহ করতে ‘খুনে’ গেইলকে খেলতে হয়েছে ৩৩টি মূল্যবান বল। এছাড়া, ওয়েস্ট ইন্ডিজের পক্ষে উল্লেখযোগ্য রান করেছেন সিমন্স ২৭।

ভারতের পক্ষে তিন উইকেট নিয়েছেন ঘূর্ণি জাদুকর রবিন্দ্র জাদেজা। দুটি গেছে অমিত মিশ্র এবং একটি উইকেট গেছে রবিচন্দ্রন অশ্বিনের ঝুলিতে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত পর্বে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিরুদ্ধে খেলছে উইন্ডিজ। তবে, এর আগে পাকিস্তানের সঙ্গে একটি ম্যাচ খেলে ফেলা ভারত সেটিতে দাপুটে জয় পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪
** ভারতকে ১২৯ রানের চ্যালেঞ্জ উইন্ডিজের

**সাজঘরে গেইল-স্যামুয়েলস-ব্রাভো
**অর্ধশতক করতে ১১ ওভার খেললো উইন্ডিজ
**ভারতের নিয়ন্ত্রিত বোলিংয়ে চাপে উইন্ডিজ
**ধীরগতিতে শুরু ক্যারিবীয়দের ব্যাটিং

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।