ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইংলিশদের চেপে ধরার চেষ্টা কিউইদের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, মার্চ ২২, ২০১৪
ইংলিশদের চেপে ধরার চেষ্টা কিউইদের

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে: ইংলিশদের ‍রানের চাকা চেপে ধরার চেষ্টা করছে কিউই বোলাররা।

আলেক্স হেলের আউটের পর ইংল্যান্ডের ওপেনার মাইকেল ল্যাম্ব ও ওয়ান ডাউনে খেলতে নামা মইন আলী দলকে বড় সংগ্রহের দিকে এগিয়ে দেওয়ার চেষ্টা করেন।

তবে এ দু’জনের আউটের পর ফের নিয়ন্ত্রিত বোলিং করার চেষ্টা করছে নিউজিল্যান্ড

অষ্টম ওভার পর্যন্ত কিউদের রান ৭০ এর বেশি থাকলেও ১৩ ওভার ৩ বলের মাথায় তাদের সংগ্রহ মাত্র ১১০ রান। উইকেট খরচা হয়ে গেছে ৪টি।

টিম সাউদির বলে উইকেটকিপার ম্যাককুলামের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে গেছেন ইয়ন মরগান ১২ (১৫)।

এর আগে, অষ্টম ওভারে কোরি অ্যান্ডারসনের বলে মিচেল ম্যাকক্লেনাঘানের হাতে ক্যাচ দেওয়ার আগে ২৩ বলে ৩৬ রান সংগ্রহ করেন মইন। পরের ওভারেই মইনের পথ ধরে ম্যাকক্লেনাঘানের বলে অ্যান্ডারসনের হাতে ক্যাচ তুলে দেন ল্যাম্ব। তবে তার আগে তিনি খেলেছেন ২৪ বলে ৩৩ রানের ইনিংস। তারও আগে, কাইল মিলসের করা প্রথম ওভারের তৃতীয় বলেই কোরি অ্যান্ডারসনের হাতে ক্যাচ তুলে দলীয় ১ রানের মাথায় বিদায় নেন অ্যালেক্স।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় চট্টগ্রাম জহুর ‍আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হওয়া এই ম্যাচে টসে জিতে ইংলিশদের ব্যাটিংয়ের ‍আমন্ত্রণ জানান কিউই অধিনায়ক ব্রেন্ডন ম্যাককুলাম।

দলের জয়ের জন্য নিউজিল্যান্ডের পক্ষে মাঠে নেমেছেন মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন, ব্রেন্ডন ম্যাককুলাম, রস টেইলর, কলিন মুরনো, কোরি অ্যান্ডারসন, লুক রঞ্চি, নাথান ম্যাককুলাম, টিম সাউদি, কাইল মিলস ও মিচেল ম্যাকক্লেনাঘান।

ইংল্যান্ড দলে খেলছেন, মাইকেল ল্যাম্ব, অ্যালেক্স হেল, মঈন আলী, ইয়ন মরগান, জোস বাটলার, টিম ব্রেসনান, রবি বোপারা, ক্রিস জর্ডান, স্টুয়ার্ট ব্রড, জেমস ট্রেডওয়েল ও জেড ডার্নবাখ।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মার্চ ২২, ২০১৪

** সাজঘরে মইন-ল্যাম্ব
** মইন আলীর ব্যাটে চড়ে ইংলিশদের অর্ধশতক
** অ্যান্ডারসনের দুর্দান্ত ক্যাচে ফিরলেন অ্যালেক্স
** টসে জিতে ফিল্ডিংয়ে কিউইরা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।