ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

পিছিয়ে পড়ছে রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১১
পিছিয়ে পড়ছে রিয়াল মাদ্রিদ

মাদ্রিদ: শিরোপা রেসে বার্সেলোনার সঙ্গে পাল্লা দিতে বড় ব্যবধানে জয়ের বিকল্প ছিলো না রিয়াল মাদ্রিদের। বড় জয় দূরের কথা উল্টো হেরে গেছে।

রোববার লিগ ম্যাচে ওসাসুনার কাছে ১-০ গোলের পরাজয় মেনে নিতে হয় কোচ হোসে মরিনহোর দলকে।

অথচ একের পর এক ম্যাচ জিতে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বার্সা। এরইমধ্যে টানা ১৫ ম্যাচ অপরাজিত থেকে রিয়াল মাদ্রিদের ১৯৬০-৬১ মৌসুমের রেকর্ড স্পর্শ করে ফেলেছে। এদিক দিয়ে ম্লানই দেখাচ্ছে রিয়ালের পরফরমেন্স।

কোচ হোসে মরিনহোর অধীনে এটি দ্বিতীয় হার রিয়াল মাদ্রিদের। এর আগে এল ক্লাসিকোতে বার্সার কাছে ৫-০ গোলে বিধ্বস্ত হয়েছে দলটি।

ওসাসুনার মাঠে প্রথমার্ধে গোল করতে পারেনি কোন পক্ষ। ৬২ মিনিটে হাভিয়ের কামুনাস এগিয়ে নেন স্বাগতিকদের।   অ্যার্ন্দার ঠেলে দেওয়া বলে নিশানাভেদ করেন স্প্যানিশ মিডফিল্ডার।

গোল হজম করে মুহুর্মুহু আক্রমণে যায় সফরকারীরা। তবে প্রতিপক্ষের গোলরক্ষকের দৃঢ়তায় জালের ঠিকানা খুঁজে পায়নি রোনালদো ও বেঞ্জেমাদের শট। এজন্য গত মৌসুমে ওসাসুনার সঙ্গে গোলশূন্য ড্র করলেও এবার পয়েন্ট হারালো রিয়াল মাদ্রিদ।

২১ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে পেপ গার্দিওলার দল বার্সা। সমান ম্যাচে সাত পয়েন্ট পিছিয়ে আছে রিয়াল মাদ্রিদ।

এদিকে সিরি ‘আ’ তে জয় পেয়েছে চ্যাম্পিয়ন ইন্টার মিলান। নিজেদের মাঠে গিয়ামপাওলো পাজ্জিনির জোড়া গোলে তারা ৩-২ গোলে হারায় পালের্মোকে।

২১ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে চতুর্থ ইন্টার। এক ম্যাচ বেশি খেয়ে ৪৭ পয়েন্ট নিয়ে সবার আগে নগরপ্রতিদ্বন্দ্বী এসি মিলান।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘন্টা, জানুয়ারি ৩১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad