ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

অনুশীলনে আঙ্গুলে চোট পেলেন রুবেল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১১
অনুশীলনে আঙ্গুলে চোট পেলেন রুবেল

ঢাকা: বিশ্বকাপের প্রস্তুতিতে যতটা সুবিধা নেওয়া যায় সবটাই নিংড়ে নেওয়ার চেষ্টা করছেন জেমি সিডন্স। বৈদ্যুতিক আলোর নীচে অনুশীলন।

চট্টগ্রাম ভেন্যুতে প্র্যকটিস করে অভ্যস্ত হওয়া। এককথায় স্বাগতিকতার সুবিধা নিচ্ছেন।

বেশিরভাগ খেলা দিনরাতে হবে বিধায় বিকেল পাঁচটায় অনুশীলন শুরু করে রাত আটটা পর্যন্ত নিয়ে যাচ্ছেন। এতে খেলোয়াড়দের দিক থেকে কোন আপত্তি নেই। প্রধান ভেন্যু মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের কেন্দ্রের উইকেটে ফ্যাডলাইট জ্বালিয়ে শুক্রবার অনুশীলন হয়েছে। শনিবার বিরতি দিয়ে রোববারও একই সময়ে অনুশীলন হয়। তবে প্র্যাকটিস সূচিতে এসেছে কিছুটা পরিবর্তন। কেন্দ্রের উইকেটে ব্যাটিং, বোলিংয়ের পর শেষ পাওয়ার প্লের জন্য লেজের ব্যাটসম্যানদের অনুশীলন সুযোগ করে দেন। ফিল্ডিং সাজিয়ে নাঈম ইসলাম, শফিউল ইসলাম এবং আব্দুর রাজ্জাককে ১০ ওভার ব্যাটিং করান।

এরপেছনে বড় একটি কারণ আছে। ব্যাটিং পাওয়ার প্লেতে যথেষ্ট দুর্বল বাংলাদেশ। গেল তিন বছরে জাতীয় দলের সঙ্গে কাজ করতে গিয়ে এনিয়ে বেশ ভোগান্তি পোহাতে হয়েছে সিডন্সকে। বিশ্বকাপের আগে পুরনো এই সমস্যা থেকে ক্রিকেটারদেরকে বের করে আনার চেষ্টা করছেন তিনি।

এদিকে বোলিংয়ের সময় ডান হাতের আঙ্গুলে সামান্য চোট পেয়েছেন পেসার রুবেল হোসেন। কোমড়ের চোট সারিয়ে সবে ফিরেছেন জাতীয় দলের নির্ভরযোগ্য এই পেসার। এক সপ্তাহ যেতে না যেতে অন্যএকটি সমস্যা এসে জুটেছে রুবেলের সামনে। যদিও ফিজিও মাইকেল হেনরি জানিয়েছেন, রুবেলের চোট বড় কোন সমস্যা নয়। বোলিং করতে অসুবিধা হবে না।

বাংলাদেশ সময়: ২২২৬ ঘন্টা, জানুয়ারি ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।