ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

অনুশীলনে ব্যাঘাত পছন্দ নয় জেমির

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১১
অনুশীলনে ব্যাঘাত পছন্দ নয় জেমির

ঢাকা: কয়েকদিন ধরে খুব বিরক্ত হচ্ছেন জেমি সিডন্স। বিশেষ করে অনুশীলনের আগে স্পন্সর বেক্সিমকো প্রমশনাল বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য ক্রিকেটারদের ডেকে নেওয়ায় হতাশ হয়েছেন।

শুধু মুখে প্রতিবাদ জানাতে পারেননি।

কখনো গজ গজ করতে করতে মাঠ থেকে খানিক সময়ের জন্য বেরিয়ে গেছেন। কোন কোন দিন মাঠে চুপচাপ দাঁড়িয়ে থেকেছেন। রোববারও অনুশীলনের আগে শ্যুটিংয়ের জন্য ক্রিকেটারদের ডাক পড়ে। বেক্সিমকোর পোশাক পড়ে শট দিতে চলে যান সাকিব বাহিনী। কোচিং স্টাফরা তখন অনুশীলনের আয়োজন সেরে অপেক্ষা করছিলেন। জেমির মুখে আগের বিরক্তি। এনিয়ে প্রশ্ন করতে কপাল কুঁচকে বলেন,“প্রতিদিন প্র্যাকটিসের আগে এটা একটা সমস্যা হয়ে দাঁড়িয়েছে!”

শ্যুটিং শেষে আব্দুর রাজ্জাককে সাংবাদিকদের সামনে নিয়ে আসা হয়েছিলো বিশ্বকাপের প্রস্তুতি এবং সম্ভাবনার কথা শোনাতে। প্রশ্নের উত্তর দিচ্ছেলেন বাঁহাতি স্পিনার। কিন্তু জেমির হাঁকে একমুহূর্ত দাঁড়িয়ে থাকার সাহস করেননি। এক দৌঁড়ে ফিরে গেছেন কোচের সামনে। বোঝাই যাচ্ছে বিশ্বকাপ নিয়ে কতটা সিরিয়াস জাতীয় দলের প্রধান কোচ।

প্রধান কোচের এমন আচরণে অনেকে বিরক্ত হতে পারেন। সমালোচনায় মুখরোচক গল্প ফাঁদতে পারেন। কিন্তু বাস্তবতা হলো যথার্থ কাজটিই করছেন জেমি। বিশ্বকাপের অনুশীলনে ব্যাঘাত ঘটিয়ে অন্যদের সুবিধা করে দেওয়ার প্রয়োজন অন্তত তার নেই।

বাংলাদেশ সময়: ২২০২ ঘন্টা, জানুয়ারি ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।