bangla news

আয়ারল্যান্ডের টার্গেট ১৬৪

45 |
আপডেট: ২০১৪-০৩-১৭ ৬:৫৬:০০ এএম

টস জিতে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে ফিল্ডিং নেয় আয়ারল্যান্ড। ব্রেন্ডন টেলরের সেরা পারফরমেন্সে ৫ উইকেট হারিয়ে ১৬৩ সংগ্রহ করে জিম্বাবুয়ে। জিততে হলে আইরিশদের লক্ষ্য ১৬৪ রান।

সিলেট: টস জিতে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে ফিল্ডিং নেয় আয়ারল্যান্ড। ব্রেন্ডন টেলরের সেরা পারফরমেন্সে ৫ উইকেট হারিয়ে ১৬৩ সংগ্রহ করে জিম্বাবুয়ে। জিততে হলে আইরিশদের লক্ষ্য ১৬৪ রান।

দলীয় ১৬ রানে প্রথম উইকেটটি হারায় জিম্বাবুয়ে। ব্যক্তিগত ১০ রানে ওপেনার সিকান্দার রাজা শিকার হন অ্যালেক্স কোসাকের। এরপর হ্যামিল্টন মাসাকাদজা ও টেলর ৪২ রানের ঝড়ো জুটি গড়েন। মাসাকাদজা ২১ রানে আউট হলে এই জুটি ভাঙে।

৩৮ বলে চারটি চার ও দুটি ছয়ে ক্যারিয়ারের পঞ্চম ও বিশ্বকাপের দ্বিতীয় ফিফটি পান টেলর। ডানহাতি এই ব্যাটসম্যান শেষ পর্যন্ত থাকতে পারেননি। ৪৬ বলে ছয় চার ও দুই ছয়ে ৫৯ রান করেন তিনি।

শন উইলিয়ামস নয় বলে একটি করে চার ও ছয়ে ১৬ রান করেন। ভুসি সিবান্দা সমান রান করেন ১৮ বলে। এলটন চিগুম্বুরা ২২ ও টিমিসেন মারুমা ১৩ রানে অপরাজিত ছিলেন।

আইরিশদের হয়ে বল হাতে দুটি করে উইকেট ‍পান জর্জ ডকরেল ও এন্ডি ম্যাকব্রিন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ১৭ মার্চ ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-03-17 06:56:00