ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাব্বিরের থ্রোতে মঙ্গল আউট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৪
সাব্বিরের থ্রোতে মঙ্গল আউট

মিরপুর থেকে: চতুর্থ ওভারে বল হাতে নেমে সাকিব আল হাসান আফগানিস্তানের রানের গতি আরও কমিয়ে দিলেন। নিজের প্রথম ওভারে প্রতিপক্ষকে দুই রান দিয়েছেন তিনি।

নিজের পরের ওভারে টানা দুটি উইকেট নিয়ে দলকে উল্লাসে মাতান এই বাঁহাতি অলরাউন্ডার। এর আগে মাশরাফি মুর্তজার প্রথম বলে উইকেট হারিয়ে চাপে ছিল আফগানরা। আইসিসি ওয়ার্ল্ড টি-টোয়েন্টির উদ্বোধনী ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ফিল্ডিং নেয় বাংলাদেশ।

মুশফিকুর রহিমের নেতৃত্বে ফিল্ডিংয়ে নেমেই সফলতা পেয়েছে তারা। মাশরাফির প্রথম বলে মোহাম্মদ ‍শাহজাদ কভারে দাঁড়িয়ে থাকা মাহমুদউল্লাহর তালুবন্দি হন। প্রথম ওভারে ডানহাতি পেসার দিলেন মাত্র একটি রান, পেলেনও একটি উইকেট।

নিজের প্রথশ ওভারে প্রতিপক্ষের রানের লাগাম টেনে ধরার পর দ্বিতীয় ওভারে সাকিবের বলে জীবন পান গুলবাদিন নাইব। চ‍ারটি রান হয়। এরপর টানা নাইবকে (২১) ও নাজীব তারাকাইকে (৭) সাজঘরে ফেরান তিনি।

সাব্বির রহমানের থ্রোতে চতুর্থ উইকেট হিসেবে নওরোজ মঙ্গল রান আউট হন।
বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, মাহমুদউল্লাহ, ফরহাদ রেজা, মাশরাফি মুর্তজা, আল আমিন হোসেন ও আব্দুর রাজ্জাক।

আফগানিস্তান: মোহাম্মদ শাহজাদ, নওরোজ মঙ্গল, করিম সাদিক, শফিকউল্লাহ, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব, সামিউল্লাহ সেনওয়ারি, দৌলত জাদরান, শাপুর জাদরান, আফতাব আলম ও নাজীব তারাকাই।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ১৬ মার্চ ২০১৪

**তৃতীয় উইকেটও সাকিবের
**সাকিব পেলেন দ্বিতীয় উইকেট
**রান রেট কমালেন সাকিব
**চতুর্থ ওভারে আক্রমণে সাকিব
**প্রথম বলে উইকেট পেলেন মাশরাফি
**জিততে এসেছি, হারতে নয়
**টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

তৃতীয় উইকেটও সাকিবের

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।