ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-টোয়েন্টি বিশ্বকাপ শঙ্কায় রুট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, মার্চ ৭, ২০১৪
টি-টোয়েন্টি বিশ্বকাপ শঙ্কায় রুট

লন্ডন: বৃদ্ধাঙ্গুলি ভেঙে ‍যাওয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বাদ পড়েছেন জো রুট। সম্ভবত টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাকে দেখা যাবে না।

বুধবার এন্টিগায় সিরিজ নির্ধারণী ওয়ানডে শেষে করা এক্স রে রিপোর্ট দেখে তেমনটাই জানা গেছে।

এতে করে ২০১১ সালের জানুয়ারিতে সর্বশেষ টি-টোয়েন্টি খেলা ইয়ান বেল ডাক পাওয়ার অপেক্ষায়।

ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এখনই রুটের আশা ছেড়ে দেয়নি। আপাতত বিশেষজ্ঞ দেখাতে যুক্তরাজ্যে ফিরতে হচ্ছে তাকে। সেরে ওঠার সময়সীমার উপর ভিত্তি করেই তাকে নিয়ে শঙ্কা জেগেছে। ইংল্যান্ডের গ্রুপ পর্বের প্রথম ম্যাচ ২২ মার্চ নিউজিল্যান্ডের বিপক্ষে।

ইনিংসের তৃতীয় বলে রবি রামপলের দ্রুত গতিতে আসা বলটি আঙ্গুলে লাগে। বৃষ্টি বিঘ্ন ঘটানোর পর মেডিকেল স্টাফরা তাকে রিটায়ার্ড হার্টে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু রুট (১০৭) আবারও নামেন এবং অভিষেক শতক গড়ে সিরিজ জয়ী স্কোর (৩০৩/৬) গড়তে অবদান রাখেন।

প্রথম ওভারটিও হয়েছে তার বোলিং দিয়ে। ষষ্ঠ বলেই রুট ফেরান কাইরন পাওয়েলকে। এর কিছুক্ষণ পরই মাঠ ছেড়ে চলে যান। দারুণ অলরাউন্ডিং পারফরমেন্স শেষে ম্যাচসেরা তো বটেই সিরিজ সেরাও হয়েছেন এই ডানহাতি।

বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের জন্য ইতোমধ্যেই দলের সঙ্গে যোগ দিয়েছেন বেল।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ৭ মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।