ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপ দল নিয়েই উইন্ডিজদের ইংলিশ মিশন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মার্চ ৬, ২০১৪
বিশ্বকাপ দল নিয়েই উইন্ডিজদের ইংলিশ মিশন

এন্টিগা: ইংল্যান্ডের বিপক্ষে রোববার থেকে শুরু হতে যাওয়া হোম টি-টোয়েন্টি সিরিজের জন্য আসন্ন বিশ্বকাপ দল নিয়ে নামবে ওয়েস্ট ইন্ডিজ। ২০১২ সালে জেতা শিরোপাটা নিজেদের কাছে রাখতে তিন ম্যাচের প্রস্তুতি সারবে তারা।



ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভো, রবি রামপল ও দিনেশ রামদিনকে নিয়ে ঘোষিত অভিজ্ঞ দলটির নেতৃত্ব দেবেন ড্যারেন স্যামি।

হাঁটুর চোটের সঙ্গে লড়াই করতে থাকা কাইরন পোলার্ড থাকবেন না। বিশ্ব টি-টোয়েন্টি দলে চমক জাগানিয়া ডাক পাওয়া শেল্ডন কোত্রেলের সীমিত ওভারের ক্রিকেটে অভিষেক হতে যাচ্ছে। জানুয়ারি থেকে উপেক্ষিত থাকা পেসার টিনো বেস্ট এবারও জায়গা পাননি।

বিশ্বকাপের আগে এই সিরিজে আত্মবিশ্বাস ফিরে পেতে লড়বে ক্যারিবীয়রা। কারণ গত ছয় ম্যাচে তারা হেরেছে পাঁচটি টি-টোয়েন্টি। এর মধ্যে আছে গত মাসে কিংসটনে আয়ারল্যান্ডের কাছে ছয় উইকেটে হার।

ইংলিশদের বিপক্ষে প্রথম ম্যাচটি হবে বারবাডোজে।

দল: ড্যারেন স্যামি (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, ডোয়াইন ব্রাভো, জনসন চার্লস, শেল্ডন কোত্রেল, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, সুনিল নারাইন, দিনেশ রামদিন, রবি রামপল, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, ক্রিসমার সান্তোকি, লেন্ডি সিমন্স ও ডোয়াইন স্মিথ।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ৬ ‍মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।