ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রথম দিনে পিছিয়ে সিদ্দিকুর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১১
প্রথম দিনে পিছিয়ে সিদ্দিকুর

ঢাকা: আমেরিকান এক্সপ্রেস বাংলাদেশ ওপেনের উদ্বোধনী দিনে এগিয়ে ভারতীয় প্রতিযোগীরা। গগনজিৎত ভুলার পারের (৭২ শট) চেয়ে চার শট কম নিয়ে শীর্ষে রয়েছেন।

বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশের সিদ্দিকুর রহমান পারের চেয়ে এক শট কম নিয়ে যৌথভাগে সপ্তম আছেন।

কুর্মিটোলা গলফ কাবে প্রথম দিনে ভারতের অপর দুই প্রতিযোগী রাজু আলী মোল্লা ও কেশব কাপুর পারের চেয়ে তিন শট কম খেলে মিলিত ভাবে দ্বিতীয়স্থানে রয়েছেন।

গগনজিৎত দিনের ১৮ হোলের মধ্যে পাঁচটি বার্ডি আদায় করেন। পাঞ্জাবের এই খেলোয়াড় শুধু অষ্টম হোলে বল ফেলতে বগি (পারের চেয়ে এক স্ট্রোক বেশি) নেন। বিপরীতে পঞ্চম, অষ্টম ও সতরতম গর্তে বার্ডি আদায় করেন।

দিল্লীর অপর দুই প্রতিযোগী সুলেমান আলি ও শামিম খান এবং পশ্চিমবঙ্গে আরেক প্রতিযোগী ইউসুফ আলীর পারের চেয়ে দুই শট কম নিয়ে যুগ্মভাবে চতুর্থ স্থানে রয়েছেন।

অপর দিকে বাংলাদেশের চার প্রতিযোগী সিদ্দিকুর রহমান, মোহাম্মদ সাইয়ুম, মিলন আহমেদ ও মোহাম্মদ জাকিরুজ্জামান প্রত্যেকেই ৭১ স্ট্রোকে দিনের খেলা শেষ করে সপ্তমস্থান ভাগাভাগি করেছেন।   শ্রীলঙ্কার অনুরা রোহানা ও ভারতের বীক্রান্ত চোপরারও আছেন একই অবস্থানে।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘন্টা, ২৬ জানুয়ারী ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।