ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

প্রীতি ম্যাচে নেই তেভেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১১
প্রীতি ম্যাচে নেই তেভেস

বুয়েন্স আইরেন্স: পর্তুগালের বিপক্ষে ৯ ফেব্রুয়ারি জেনেভায় প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এরইমধ্যে সোমবার ২৪ সদস্যের স্কোয়াডও ঘোষণা করেছেন কোচ সার্জিও বাতিস্তা।

তবে দলে জায়গা হয়নি ম্যানচেস্টার সিটির তারকা খেলোয়াড় কার্লোস তেভেসের।

শুধু ভেভেসই নন, দলে নেই মার্শেই’র ডিফেন্ডার গাব্রিয়েল হেইঞ্জ, মালাগার মার্টিন দেমিচেলিস, অ্যাথলেটিকো মাদ্রিদের সার্জিও আগুয়ের। এছাড়া চোটের জন্য খেলতে পারছেন না রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়েন।

এছাড়া দলে বড় কোন পরিবর্তন আনেননি আর্জেন্টাইন কোচ। যদিও স্কোয়াডে রেখেছেন তিনজন নতুন ফুটবলারকে। ঘরোয়া লিগে দারুণ খেলা এই ফুটবলাররা হলেন এনজো পেরেজ, হুয়ান ম্যানুয়েল মার্টিনেজ ও মার্কোস রোজো।

ফিফা’র বর্ষসেরা খেলোয়াড় লিওনেল মেসি, জাভিয়ের মাচেরানো, জাভিয়ের জেনেত্তি ও দিয়েগো মিলিতোকে নিয়ে আক্রমণভাগ সাজিয়েছেন বাতিস্তা।

এই বিষয়ে বাতিস্তা বলেন,“তেভেস বা অন্য কোন খেলোয়াড় প্রীতি ম্যাচের স্কোয়াডে না থাকলে জাতীয় দল থেকে বাদ পড়বেন বিষয়টি এমন নয়। বরং কোপা আমেরিকা কাপের আগে নতুনদের যাচাই করে নেওয়ার জন্যই এমনটা করা হয়েছে। ”

আর্জেন্টাইন দল: গোলরক্ষক সার্জিও রোমেরো, মারিয়ানো আন্দুজার, ডিফেন্ডার জাভিয়ের জানেত্তি, পাবলো জাবালেতা, নিকোলাস পেরেজা, মার্কোস রোজো, নিকোলাস বুর্দিসো, এজেকুয়েল গ্যারেই, নিকোলাস ওতেমেন্দি, গাব্রিয়েল মিলিতো, মিডফিল্ডার এস্তেবান ক্যাম্বিয়াসো, ফার্নান্দো গাগো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লুকাস বিগলিয়া, হোসে সোসা, এনজো পেরেজ, জাভিয়ের মাচেরানো, এভার বানেগা, জাভিয়ের পাস্তোরে, ফরোয়ার্ড লিওনেল মেসি, ইয়েকুয়েল লাভেজ্জি, দিয়েগো মিলিতো, নিকোলাস গাইতান ও হুয়ান ম্যানুয়েল মার্টিনেজ।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘন্টা, জানুয়ারি ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।