ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

শীর্ষ ষোল’তে ক্লাইস্টার্স-মারে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১১
শীর্ষ ষোল’তে ক্লাইস্টার্স-মারে

মেলবোর্ন: অস্ট্রেলিয়া ওপেনে জয়ের ধারা অব্যাহত রেখেছেন তিনটি গ্র্যান্ড স্ল্যামজয়ী কিম ক্লাইস্টার্স। শনিবার বেলজিয়াম তারকা ফ্রান্সের আলিজ কোর্নেকে হারিয়ে নিশ্চিত করেন চতুর্থ পর্বের খেলা।

পুরুষ এককে শীর্ষ ষোল’তে উঠেছেন যুক্তরাজ্যের অ্যান্ডি মারে ও সুইডেনের রবিন সোদারলিং।

২১তম জন্মদিনে আলিজ কোর্নে মুখোমুখি হয়েছিলেন সাবেক সেরা ক্লাইস্টার্সের। হাড্ডাহাড্ডি লড়াই করেও শেষপর্যন্ত হেরেছেন উড়তে থাকা ২৭ বছর বয়সী ক্লাইস্টার্সের কাছে। টাইব্রেকারে ৭-৬ (৭/৩) ও ৬-৩ গেমে কোর্নের বিপক্ষে জেতেন ক্লাইস্টার্স।

ক্লাইস্টার্সের সঙ্গে চতুর্থ রাউন্ডের টিকিট কেটেছেন র‌্যাঙ্কিংয়ের দ্বিতীয় সেরা ভেরা ভনারেভা, আন্দ্রে পেতকোভিচ, পেত্রা ভিতোভা ও ফাভিয়া পেনেত্তা।

এদিকে পুরুষ এককে যুক্তরাজ্যের অ্যান্ডি মারে গত বছরের ফাইনালিস্ট গুল্লের্মো গার্সিয়াকে ৬-১, ৬-১ ও ৬-২ গেমে হারিয়ে উঠেছেন চতুর্থ রাউন্ডে।

এছাড়া রবিন সোদারলিং ৬-৩, ৬-১ ও ৬-৪ গেমে জান হারনিচকে, স্প্যানিশ তারকা ডেভিড ফেরার ৬-২, ৬-২ ও ৬-১ গেমে রিচার্ডস বেরাঙ্কিসকে এবং ফার্নান্দো ভার্দোসকো ৬-২, ৬-৪ ও ৬-৩ গেমে কেই নিশিকোরিকে হারিয়ে নিশ্চিত করেন শীর্ষ ষোল’র খেলা।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘন্টা, জানুয়ারি ২২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।