ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

খেলা

মাশরাফি বাদ: বৃহস্পতিবার নড়াইলে সকাল-সন্ধ্যা হরতাল

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১১
মাশরাফি বাদ: বৃহস্পতিবার নড়াইলে সকাল-সন্ধ্যা হরতাল

নড়াইল: নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মুর্তজাকে বিশ্বকাপ ক্রিকেটকে সামনে রেখে ঘোষিত দলে অন্তর্ভুক্ত করার দাবিতে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ডাকা হয়েছে নড়াইলে।   বুধবার সন্ধ্যায় এ ঘোষণা দিয়ে নড়াইলবাসীর ব্যানারে মাইকিং করা হয়েছে শহর জুড়ে।



নড়াইল সদর উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট গোলাম নবী নড়াইলবাসীর পে বাংলানিউজকে জানান, ‘অযৌক্তিকভাবে মাশরাফিকে বাদ দেওয়ার প্রতিবাদে নড়াইলে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ডাকা হয়েছে। ’

এর আগে বুধবার ঢাকায় জাতীয় দলের নাম ঘোষণার পরপর  বেলা ৩টায় শহরে কয়েক শত মাশরাফি ভক্ত রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করেন। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

এছাড়া শহরের আদালত সড়কে জাতীয় দলের নির্বাচকদের কুশপুতুল দাহ করা হয়। এ সময় বিুব্ধ ভক্তরা অবিলম্বে মাশরাফিকে জাতীয় দলে নেওয়ার দাবি জানান। অন্যথায় বিশ্বকাপ বর্জনসহ নানান কর্মসূচির ঘোষণা দেওয়া হবে বলে তারা জানান।

একইসঙ্গে মাশরাফি ঘোষিত দলে নেই- এ খবর চাউর হওয়ার পর শহরবাসীর মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। তবে অনেকেই আঘাতজনিত কারণে তার বাদ পড়ার বিষয়টি শুনে দুঃখভারাক্রান্ত হয়ে পড়েন। কেউ কেউ একে কষ্টকর এবং দুর্ভাগ্য বলেও মন্তব্য করেন।

নড়াইল জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শরীফ মুনির হোসেন বাংলানিউজকে বলেন, ‘মাশরাফিকে অবিলম্বে দলে নেওয়া না হলে আগামীতে হরতালসহ আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে। ’

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।