ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ম্যানইউ গোলশূন্য, লিভারপুলের হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১১
ম্যানইউ গোলশূন্য, লিভারপুলের হোঁচট

লন্ডন: ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহাম হটস্পারের খেলা গোলশূন্য। জয়ে পেতে মরিয়া লিভারপুলকে ২-২ গোলে রুখে দিয়েছে এভারটন।

রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের চিত্রটা ছিলো এমনই।

টটেনহামের মাঠে গোলের জন্য শত চেষ্টা করেও গোল নামক সেই সোনার হরিণের দেখা পায়নি কোন পক্ষ। সুতরাং প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধও থাকে গোলশূন্য। এজন্য পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয় উভয় দলকে।

এদিকে নিজেদের মাঠে পয়েন্ট ভাগাভাগি করেছে লিভারপুলও। ২৯ মিনিটে রাউল মেইরেলেস এগিয়ে নেন অল-রেডদের। অবশ্য বিরতির পরই সমতায় ফেরে এভারটন, ৪৬ মিনিটে।

৫২ মিনিটে ব্যবধান বাড়ায় সফরকারীরা। গোল শোধে মরিয়া স্বাগতিকরা খেলায় ফেরে ৬৮ মিনিটে। পেনাল্টি থেকে গোল করেন নেদারল্যান্ডসের ফরোয়ার্ড ডির্ক কুইট। শেষপর্যন্ত আর গোল না হওয়ায় এই ব্যবধানেই শেষ হয় ম্যাচ।

এদিকে ১-১ গোলে ড্র হয়েছে নগরপ্রতিদ্বন্দ্বী বার্মিংহাম সিটি ও অ্যাস্টন ভিলার মধ্যকার খেলা। এছাড়া একই ব্যবধানে পয়েন্ট ভাগাভাগি করেছে স্যান্ডারল্যান্ড ও নিউক্যাসল ইউনাইটেড।

২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে শীর্ষে স্যার আলেক্স ফার্গুসনের দল ম্যানইউ। দুই ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে ম্যানচেস্টার সিটি। ২২ ম্যাচে আর্সেনালের ৪৩ (তৃতীয়), চেলসির ৩৮ (চতুর্থ), টটেনহামের ৩৭ (পঞ্চম) ও লিভারপুলের সংগ্রহ ২৬ (১৩তম)।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘন্টা, জানুয়ারি ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।