ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

দোলেশ্বরে কুপোকাত কলাবাগান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১
দোলেশ্বরে কুপোকাত কলাবাগান

ঢাকা: প্রিমিয়ার ক্রিকেটে অঘটনের শিকার হয়েছে কলাবাগান স্পোর্টিং ক্লাব। রোববার প্রাইম দোলেশ্বরের কাছে চার উইকেটে হরেছে সুপার লিগে খেলার অপেক্ষায় থাকায় দলটি।

এদিকে জয়ে ফিরেছে বিমান বাংলাদেশ।

ফতুল্লাহ খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আগে ব্যাট করে অল-আউট হওয়ার আগে ১৯৪ রান করে কলাবাগান। ওয়াজিদ আলী ৮৯ এবং মো. শরিফ ৩৯ রান করেন। প্রাইম দোলেশ্বরের নাজমুল হোসেন, নাজমুল হোসেন অপু এবং রুবেল হোসেন দুটি করে উইকেট নেন।

জবাবে রেজাউল করিমের ৩০, ইমরান আহমেদের ৩৮, নাদিফ চৌধুরীর ৩১ ও কায়সার আব্বাসের হার না মানা ৪৯ রানে ছয় উইকেট হারিয়ে ৪৩.৪ ওভারে জয় নিশ্চিত করে প্রাইম দোলেশ্বর। লিগে এটি তাদের প্রথম জয়। এর আগে মোহামেডানের সঙ্গে টাই করে একপয়েন্ট সংগ্রহ করেছিলো প্রাইম।

বিকেএসপি মাঠে বিমান ১২ রানে হারায় ওরিয়েন্টকে। মুশফিকুর রহিমের ৮৭, মোশারফ হোসেনের ৩৮, অভিষেক মিত্রর ৩২ রানের ইনিংস তিনটি বিমানকে নিয়ে যায় ২৩৭ রানে। জবাবে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ২২৫ রান তুলতে সমর্থ্য হয় ওরিয়েন্ট। রবিউল ইসলাম ৫৬, আহসানুল হক  হার না মানা ৫২ এবং মিনহাজ রেজা অপরাজিত ৪৬ রান করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘন্টা, জানুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।