ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
bangla news

বিজয় দিবসের চ্যাম্পিয়ন সাকিবরা

33 |
আপডেট: ২০১৩-১২-৩১ ৭:০৩:৪৯ এএম

তামিম ইকবালের ইউসিবি বিসিবি একাদশের বিপক্ষে ৫৫ রানে জিতে বিজয় দিবস টি-টোয়েন্টি কাপের চ্যাম্পিয়ন হলো সাকিব আল হাসানের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

মিরপুর স্টেডিয়াম থেকে: তামিম ইকবালের ইউসিবি বিসিবি একাদশের বিপক্ষে ৫৫ রানে জিতে বিজয় দিবস টি-টোয়েন্টি কাপের চ্যাম্পিয়ন হলো সাকিব আল হাসানের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব: ১৭৪/৬ (২০ ওভার)
ইউসিবি বিসি একাদশ: ১১৯/৮ (২০ ওভার)
ফল: প্রাইম ব্যাংক জয়ী ৫৫ রানে

টস জিতে সাকিবরা ব্যাট করার সিদ্ধান্ত নেয়। দুই ওপেনার এনামুল হক ও লিটন কুমার ৫৯ রান করেন। দলকে লড়াই করার মতো সংগ্রহ এনে দিতে সবচেয়ে বড় অবদান রাখেন লিটন, ৩৯ বলে ছয় চার ও দুই ছয়ে ৬২ রান করেন তিনি।

শেষদিকে অলক কাপালির ৭ বলে দুই চার ও এক ছক্কায় ১৮ রানও ছিল গুরুত্বপূর্ণ।

এনামুল ২৭ ও সাব্বির রহমানের ২৫ রান উল্লেখযোগ্য।

বিসিবির পক্ষে আল-আমিন তিনটি ও মুক্তার আলী দুটি উইকেট নিয়ে প্রাইম ব্যাংকের লাগাম টেনে ধরেছিলেন।

বিসিবির জয়ের জন্য ভরসা ছিলেন তামিম। কিন্তু দ্বিতীয় ওভারেই অধিনায়ক ও ওপেনারকে সাজঘরে পাঠান সোহাগ গাজী। রনি তালুকদার ও ইমরুল কায়েস ৩৪ রানের জুটিতে হাল ধরেছিলেন। রুবেল হোসেনের বলে সৈকত আলীর তালুবন্দি হন রনি (৩২)। ২৩ রানে ইমরুল সাজঘরে ফিরলে আর কোনো ব্যাটসম্যান তেমন রান পাননি। ২১ রানে শেষ পর্যন্ত টিকে ছিলেন ‍মার্শাল আইয়ুব।

তাইজুল ইসলাম প্রাইম ব্যাংকের পক্ষে দুটি উইকেট নেন। একটি করে পান সাকিব, গাজী, শরীফ, রুবেল ও সাব্বির রহমান।

ম্যাচসেরা ও সিরিজ সেরা দুটো পুরস্কারই গেছে প্রাইম ব্যাংকের দখলে। ম্যাচের সেরা রুবেল ও সিরিজের সেরা ওপেনার এনামুল। ২৯৮ রানে টুর্নামেন্টের সেরা ব্যাটসম্যানও তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ৩১ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর  

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2013-12-31 07:03:49