ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

ভ‍ারতের নতুন মুখ পান্ডে, বাদ যুবরাজ

23 |
আপডেট: ২০১৩-১২-৩১ ৫:৫৪:৪৮ এএম

আগামী ১৯ জানুয়ারি থেকে পাঁচ ম্যাচের ওয়ানডে ও দুম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড উড়াল দিবে ভারতীয় ক্রিকেট দল। দুর্বল পারফরমেন্সের কারণে ওয়ানডে দল থেকে বাদ পড়তে হয়েছে যুবরাজ সিংকে। এই সফরে ওয়ানডে ও টেস্ট দলে নতুন মুখ ঈশ্বর পান্ডে।

নয়াদিল্লি: আগামী ১৯ জানুয়ারি থেকে পাঁচ ম্যাচের ওয়ানডে ও দুম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড উড়াল দিবে ভারতীয় ক্রিকেট দল। দুর্বল পারফরমেন্সের কারণে ওয়ানডে দল থেকে বাদ পড়তে হয়েছে যুবরাজ সিংকে। এই সফরে ওয়ানডে ও টেস্ট দলে নতুন মুখ ঈশ্বর পান্ডে।

মধ্যপ্রদেশের এই পেসারের সঙ্গে ওয়ানডে দলে আছেন কর্নাটক অলরাউন্ডার স্টুয়ার্ট বিন্নি ও ঝাড়খন্ডের দ্রুতগতির বোলার বরুন অ্যারন। অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে প্রত্যাবর্তনের পর থেকে যুবরাজ চার ইনিংসে করেছেন ১৯ রান, যার মধ্যে তিনবারই আউট হয়েছেন অসি পেসার মিচেল জনসনের কাছে। ওয়াংখেড়েতে সর্বশেষ ওয়ানডে ম্যাচে এই ব্যাটসম্যান দ্বিতীয় বলেই ফিরেছেন রানের খাতা না খুলে।

দক্ষিণ আফ্রিকা সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-০ তে হেরেছে ধোনি বাহিনী। নিউজিল্যান্ডের মাটিতে পাঁচদিনের ক্রিকেটে তার‍া পাচ্ছে না স্পিনার প্রজ্ঞান ওঝাকেও।

টেস্ট দল: মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), শিখর ‍ধাওয়ান, মুরালি বিজয়, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, রোহিত শর্মা, অজিঙ্কা রাহানে, রবিন্দ্র জাদেজা, জহির খান, মোহাম্মেদ সামি, ইশান্ত শর্মা, অম্বতি রাইড়ু, ভুবনেশ্বর কুমার, রবিচন্দ্রন অশ্বিন, উমেশ যাদব, হৃদ্ধিমান সাহা ও ঈশ্বর পান্ডে।

ওয়ানডে দল: মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, অম্বতি রাইড়ু, সুরেশ রায়না, রবিচন্দ্রন অশ্বিন, রবিন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, মোহাম্মেদ সামি, ইশান্ত শর্মা, অমিত মিশ্র, ঈশ্বর পান্ডে, স্টুয়ার্ট বিন্নি ও বরুন অ্যারন।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ৩১ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db