ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

পুঁচকে ইপসউইচ রুখে দিলো আর্সেনালকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১
পুঁচকে ইপসউইচ রুখে দিলো আর্সেনালকে

লন্ডন: কার্লিং কাপের সেমিফাইনালে ইপসউইচ রুখে দিয়েছে আর্সেনালকে। বুধবার তারা ১-০ গোলে হারায় গানার্সদের।

ব্ল্যাকপুলের মাঠে সেমিফাইনালের প্রথম লেগের খেলায় বিরতি পর্যন্ত গোলের দেখা পায়নি কোন পক্ষ।

বিরতির পর ৭৮ মিনিটে স্বাগতিকদের এগিয়ে নেন তামাস প্রিস্কিন। খেলার বাকি সময় কোন গোল না হওয়ায় মাথা নত করে মাঠ ছাড়তে হয় আর্সেন ওয়েঙ্গারের শিষ্যদের। যদিও গত শনিবার চেলসির কাছে এফএ কাপের খেলায় ৭-০ তে বিধ্বস্ত হয়েছে দলটি।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে এগিয়ে থেকেও ব্ল্যাকপুলের কাছে ২-১ গোলে হেরেছে লিভারপুল। ব্ল্যাকপুলের মাঠে ফার্নান্দো তোরেসের গোলে তিন মিনিটে এগিয়ে যায় সফরকারীরা। তবে নয় মিনিট পরই সমতায় ফেরে স্বাগতিকরা।

প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলের সমতা নিয়ে। বিরতির পর গোল দিতে মরিয়া হয়ে ওঠে উভয় দল। তবে সেই কাক্সিত গোলের দেখা লিভারপুল নয়; পায় ব্ল্যাকপুল। ৬৯ মিনিটে ডি ক্যাম্পবেলের গোলে ব্যবধান দ্বিগুণ করে ব্ল্যাকপুল।

শেষপর্যন্ত আর গোল না হওয়ায় এই ব্যবধানেই শেষ হয় ম্যাচ। ২১ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে তালিকার ১৩তম স্থানে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড। ২২ ম্যাচে ম্যানচেস্টার সিটির সংগ্রহ ৪২ (দ্বিতীয়)

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘন্টা, জানুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।