ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

বাংলাদেশ সরকারের কাছে আইসিসি সভাপতির কৃতজ্ঞতা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১
বাংলাদেশ সরকারের কাছে আইসিসি সভাপতির কৃতজ্ঞতা

ঢাকা: বিশ্বকাপের সফল আয়োজক বাংলাদেশকে অভিন্দন জানিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) সভাপতি শারদ পাওয়ার।

শুক্রবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের মধ্যকার কোয়ার্টার ফাইনালে খেলা দেখার সময় তিনি বলেন,“বাংলাদেশের মানুষের জন্য দারুণ এক অভিজ্ঞতা হলো।

উদ্বোধনী অনুষ্ঠানসহ সবগুলো খেলা যথাযথভাবে শেষ করায় আইসিসি সভাপতি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান,“আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার এবং বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই বিশ্বকাপের সফল আয়োজন করায়। ”
মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামের সুযোগ সুবিধায় সন্তুষ্টি প্রকাশ করেন শারদ পাওয়ার। “শেরেবাংলা স্টেডিয়াম বিশ্বমানের একটি ভেন্যু, বাংলাদেশের মানুষের জন্য এটি গর্বের বিষয়। ”

গ্রুপ পর্বের খেলাসহ বাংলাদেশে যে আটটি ম্যাচ হয়েছে, সবগুলোতে দর্শকদের সরব উপস্থিতি দেখে মুগ্ধ হয়েছেন আইসিসি প্রধান। বিশ্বকাপের সফল আয়োজনের পেছনে যারা অকান্ত পরিশ্রম দিয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন পাওয়ার। বলেন,“বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি আ হ ম মোস্তফা কামাল এবং তার দল, স্থানীয় আয়োজক কমিটি, বাংলাদেশ সরকারের বিভিন্ন বিভাগ এবং এই দেশের মানুষকে ধন্যবাদ জানাই। ”

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।