ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

সোয়ানের অবসরে দায়ি অসি ক্রিকেটার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৩
সোয়ানের অবসরে দায়ি অসি ক্রিকেটার! মিনা সোয়ান

লন্ডন: দলের অ্যাশেজ শিরোপা খোঁয়া যাওয়া বা খারাপ পারফরমেন্স নয়, গ্রায়েম সোয়ানের বিদায়ের জন্য দায়ি অস্ট্রেলিয়ান ক্রিকেটার! এমন দাবি করেছেন ইংল্যান্ড তারকা স্পিনারের দাদি মিনা সোয়ান। অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজ চলাকালে গত রোববার সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেন সোয়ান।



নর্দাম্বারল্যান্ডের ব্লিথে বসবাসকারী মিনা দ্য জার্নাল’কে জানালেন, কোনো একজন অস্ট্রেলিয়‍ান খেলোয়াড়ের কাছ থেকে অপ্রীতিকর আচরণের কারণে অবসর নিয়েছেন তার নাতি।

সোয়ানের অবসরের খবর শোনার পর বেশ বিচলিত হয়ে পড়েছিলেন মিনা। টেলিভিশন বন্ধ করে চুপচাপ বসেছিলেন হতভম্ব হয়ে।

সোয়ানের দাদি বলেন,‘কোনো অস্বাভাবিক ঘটনা ঘটেছে ওখানে। আমি অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের দোষ দেখছি। সব অস্ট্রেলিয়ান খেলোয়াড় নয়, নির্দিষ্ট একজন। ’ দায়ি খেলোয়াড়ের নাম অবশ্য উল্লেখ করেননি মিনা। টানা তৃতীয়বার অ্যাশেজ শিরোপ‍া হারানোর পর অস্ট্রেলিয়া তাদের মাটিতে ইংলিশদের সঙ্গে স্বাভাবিক আচরণ করেনি মনে করেন তিনি।

মিনা বলেন,‘অস্ট্রেলিয়ায় যখন দল গেল এবং ট্রট ফিরে এল, তখনই বোঝা গেছে খারাপ কিছু ঘটেছে। আমার মনে হয় না তারা ভালোভাবে অতিথিদের অভ্যর্থণা জানিয়েছে। ও খুব সহজেই উদ্বিগ্ন হয় না। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেছে। অনেক হাসিখুশি ও। ক্রিকেটকে পুজা করে। খেলার জন্য সবকিছু সে করেছে। তার খেলা দেখতে আমি উন্মুখ হয়ে থাকি। কিন্তু তাকে যখন মাঠে আর দেখব না খুব খারাপ লাগবে আমার। ’

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, ২৪ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।