ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

ওয়ানডে সিরিজে নেই স্যামুয়েলস

28 |
আপডেট: ২০১৩-১২-২৪ ৫:৫৩:৩০ এএম

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে লড়াই থেকে বঞ্চিত হলেন ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। কব্জির চোট নিয়ে দেশে ফিরে গেছেন তিনি।

ওয়েলিংটন: নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে লড়াই থেকে বঞ্চিত হলেন ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। কব্জির চোট নিয়ে দেশে ফিরে গেছেন তিনি। মঙ্গলবার আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়, তার পরিবর্তে ডাক পেয়েছেন চ্যাডউইক ওয়ালটন।

কিউইদের বিপক্ষে ২-০ টেস্ট সিরিজ হারের পর স্যামুয়েলসকে না পাওয়া দলের জন্য বড় ধাক্কা জানালেন কোচ ওটিস গিবসন। দেশে ফিরে ডান হাতের কব্জির অস্ত্রোপচার করা লাগতে পারে জানান তিনি।

ক্যারিবীয় প্রধান কোচ বলেন,‘দলের এই কঠিন সময়ে মারলনের চোট দুর্ভাগ্য। কিন্তু এই সিরিজে অন্য খেলোয়াড়রা তাদের বিকশিত করার সুযোগ পেল।’

২০০৯ সালে মাত্র দুটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ওয়ালটন। ২৮ বছর বয়সী এই ব্যাটসম্যান দলের সঙ্গে এসেছিলেন নিউজিল্যান্ডে। সুযোগও পেয়ে গেলেন তিনি।

২৬ ডিসেম্বর অকল্যান্ডের ইডেন পার্কে পাঁচ ম্যাচের সিরিজের প্রথমটি হবে।

ওয়েস্ট ইন্ডিজ দল: ডোয়াইন ব্রাভো (অধিনায়ক), টিনো বেস্ট, ড্যারেন ব্রাভো, জনসন চার্লস, নরসিং দিওনারায়ন, কার্ক এডওয়ার্ডস, জ্যাসন হোল্ডার, নিকিতা মিলার, সুনিল নারাইন, কাইরন পাওয়েল, দিনেশ রামদিন, রবি রামপল, ড্যারেন স্যামি, লেন্ডি সিমন্স ও চ্যাডউইক ওয়ালটন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ২৪ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2013-12-24 05:53:30