ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ইসলামি ব্যাংকও বিশ্বকাপের অংশীদার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১১
ইসলামি ব্যাংকও বিশ্বকাপের অংশীদার

ঢাকা: বিশ্বকাপের অংশিদার হচ্ছে ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড। বিশ্বকাপের শহর ঢাকার সৌন্দর্যবর্ধনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) ১০ কোটি টাকা দিচ্ছে তারা।



বুধবার স্থানীয় একটি হোটেলে বিসিবি’র সঙ্গে ইসলামি ব্যাংকের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়। এর আগে কোন স্পন্সর প্রতিষ্ঠানের কাছ থেকে একসঙ্গে এতটাকা পায়নি বিসিবি। বোর্ড সভাপতি আ হ ম মোস্তফা কামালও তাই চুক্তিসাক্ষর অনুষ্ঠানে ইসলামি ব্যাংকের কর্মকর্তাদের আনুষ্ঠানিক ধন্যবাদ জানান,“ইসলামি ব্যাংক প্রথমবারের মতো দেশের ক্রিকেটের জন্য এগিয়ে এসেছে, সেজন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই। দেশের ক্রিকেটের ইতিহাসে এককালীন সবচেয়ে বেশি টাকা দিচ্ছে ইসলামি ব্যাংক। আমি আশা করবো ভবিষ্যতেও ধারাবাহিকতা থাকবে। ”

বিশ্বকাপ ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে ইসলামি ব্যাংকও খুশি। ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক এ এন এ জাহের বলেন,“বিসিবি সভাপতির আহবানে আমরা স্পন্সর হতে সাড়া দেই। আশা করি আমাদের ক্রিকেট দল বিশ্বকাপে সফল হবে এবং সেই আনন্দে আমরা গর্বিত হব। ”

বিশ্বকাপ সামনে রেখে ঢাকা শহরকে সাজানোর উদ্যোগ নিয়েছে সরকার ও বিসিবি। হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শুরু করে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, বিশ্বকাপের মূল ভেন্যুকে বর্ণীল করে তোলা হবে। বিভিন্ন সড়কে বিশ্বকাপের গেট এবং লাইটিং করা হবে। সিঙ্গপুর থেকে আনা হবে গেটগুলো।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘন্টা, জানুয়ারি ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।