ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিউজিল্যান্ডে যাওয়া হচ্ছে না তামিমের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৩
নিউজিল্যান্ডে যাওয়া হচ্ছে না তামিমের ছবি: ফাইল ফটো/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রস্তুতি নেওয়ার একটি ভালো সুযোগ পেয়েছিলেন বাংলাদেশের তারকা ব্যাটসম্যান তামিম ইকবাল।

নিউজিল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে ওয়েলিংটন ফায়ারবার্ডসের হয়ে খেলার কথা ছিল তার। কিন্তু ভিসা সমস্যার কারণে যাত্রা বাতিল করতে হলো এই ওপেনারকে।

২৭ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এই প্রতিযোগিতা।

ভিসা প্রক্রিয়ায় খানিকটা বিলম্ব হবে বলে টুর্নামেন্টে অংশ নেয়া হলো না তামিমের। ২৪ বছর বয়সী এই ব্যাটসম্যান বলেন,’২৩ ডিসেম্বরের মধ্যে আমার নিউজিল্যান্ডে থাকার কথা ছিল। কিন্তু ভিসা পেতে দুই সপ্তাহর মতো লাগবে বলে ক্লাবটির সঙ্গে এবার আর থাকা হচ্ছে না। ’

বাংলাদেশ জাতীয় দলের সাবেক কোচ জেমি সিডন্স তার প্রিয় শিষ্যকে গত মৌসুমে ওয়েলিংটনের সঙ্গে চুক্তি করার পরামর্শ দিয়েছিলেন। চতুর্থ রাউন্ড থেকে ওটাগোর বিপক্ষে ম্যাচ খেলা শুরু করেন তামিম।

ওয়েলিংটনের হয়ে এবার খেলে আরও অভিজ্ঞতা অর্জন করতে চেয়েছিলেন তামিম,‘জেমির (ওয়েলিংটনের বর্তমান কোচ) সঙ্গে আমার ভালো সম্পর্ক বজ‍ায় আছে। গতবার তার সঙ্গে আমার কৌশল ও বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনা করেছিলাম আমি। ’

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ২০ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।