bangla news

বড় সংগ্রহের পথে অস্ট্রেলিয়া

14 |
আপডেট: ২০১৩-১২-১৫ ৬:৪৬:২৩ এএম

দ্বিতীয় দিন শেষে প্রথম ইনিংসে চার উইকেটে ১৮০ সংগ্রহ করেছিলো ইংল্যান্ড। রোববার ২০ ওভারে ছয় উইকেটে হারিয়ে ৭১ রান যোগ করতে সক্ষ্যম হয়েছে ইংল্যান্ড।

পার্থ: দ্বিতীয় দিন শেষে প্রথম ইনিংসে চার উইকেটে ১৮০ সংগ্রহ করেছিলো ইংল্যান্ড। রোববার ২০ ওভারে ছয় উইকেটে হারিয়ে ৭১ রান যোগ করতে সক্ষ্যম হয়েছে ইংল্যান্ড। প্রথম ইনিংসে ২৫১ রানে দৌড় থামে অ্যালিস্টার কুক বাহিনীরা। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ভালোই শুরু করেছে অসিরা। ডেবিট ওয়ার্নারের শতক ও ক্রিস রজারসের অর্ধশতকে তিন উইকেট হারিয়ে ২৩৫ রান করে অস্ট্রেলিয়া।

তৃতীয় দিন শেষে,
অস্ট্র্রেলিয়া: ৩৮৫/১০ এবং ২৩৫/৩ (৭০ ওভার)
ইংল্যান্ড: ২৫১/১০

পার্থ টেস্টে তৃতীয় দিন শেষে শক্ত অবস্থানে অস্ট্রেলিয়া। তাদের হাতে এখনো সাত উইকেট আছে। দিন শেষে ৩৬৯ রানে লিড নিয়েছে ক্লার্ক বাহিনী।

ইংল্যান্ড দলের অধিনায়ক অ্যালিস্টার কুক ও মাইকেল কারবেরি শুরু ভালোই করেছিলো। কিন্তু সেই অনুযায়ী মিডেল অর্ডার ব্যাটসম্যানরা ধারাবাহিকতা বজায় রাখতে পারেনি। তৃতীয় দিনের শুরুতেই দ্রুত ভেঙ্গে পড়ে ইংল্যান্ড দলের মিডেল অর্ডার। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার থেকে ১৩৪ পিছিয়ে ছিলো ইংল্যান্ড।

দ্বিতীয় ইনিংসে ডেবিট ওয়ার্নার ও ক্রিস রজারস ১৫৭ রানের জুটি গড়েন। রজারস ৫৪ রানে বিদায় নিলেও ওয়ার্নার তার শতক পূর্ণ করেন। ১১২ রানে ইনিংস খেলে সাজঘরে ফিরেন।

অধিনায়ক মাইকেল ক্লার্ক ২৩ রানে আউট হলেও ২৯ রানে উইকেটে টিকে আছেন শেন ওয়াটসন। অপরপ্রান্তে স্টিভেন স্মিথ ৫ রানে আছেন।

ইংল্যান্ডের পক্ষে একটি করে উইকেট নিয়েছেন টিম বেসনান, গ্রায়েম সোয়ান ও বেন স্টোকস।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ১৫ ডিসেম্বর ২০১৩
সম্পাদনায়: নুরুজ্জামান ফারাবি, স্টাফ করেসপন্ডেন্ট

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2013-12-15 06:46:23