ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

মুক্তিযোদ্ধার জয়, ড্র শেখ জামালের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১১
মুক্তিযোদ্ধার জয়, ড্র শেখ জামালের

ঢাকা: বাংলাদেশ লিগের তৃতীয় পর্বের খেলায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র জয় পেলেও হোঁচট খেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। মুক্তিযোদ্ধা ১-০ গোলে হারায় আরামবাগ ক্রীড়া চক্রকে।

শেখ জামাল ১-১ গোলে ড্র করে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু থেকে আধিপত্য বিস্তার করে মুক্তিযোদ্ধা। ৩১ মিনিটে আরামবাগ গোলরক্ষক মোস্তাফিজুর রহমানের ভুলে এগিয়ে যায় রজনী বাহিনী। আর্জেন্টিনার লুসিয়ানো এরিয়েলের ফ্রি কিক মুন্নার গ্লাভস ফসকে গেলে সুযোগ কাজে লাগান বক্সে থাকা রজনী। ১-০ তে এগিয়ে থেকেই বিরতিতে যায় মুক্তিযোদ্ধা।

বিরতির পর সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে কোচ জাহেদুল ইসলাম মিলনের দল। ৫৫ মিনিটে বক্সে মাসুদ রানার শট গোললাইন থেকে হেডে কিয়ার করেন মুক্তিযোদ্ধার নাইজেরিয়ান খেলোয়াড় পল এমানুয়েল ডেমি। স্ট্রাইকারদের নিশানাভেদের ব্যর্থতায় সমতা ফেরাতে ব্যর্থ হয় মিলনের দল।

হারলেও ছেলেদের পারফরমেন্সে খুশি আরামবাগ কোচ মিলন,‘‘দলের পারফরমেন্সে আমি সন্তুষ্ট। আগের ম্যাচের চেয়ে ভালো খেলেছি আমরা। তবে দুভার্গ্যজনকভাবে গোলটি খেয়েছি। ”

অন্যদিকে জয়ে সন্তুষ্ট মারুফুল হক,‘‘আগের ম্যাচে হারাতে এই ম্যাচে যে করেই হোক জয় চাইছিলাম। সেটা পাওয়াতে আমি খুশী। ”

এ জয়ে মুক্তিযোদ্ধার সংগ্রহ দাঁড়ালো ৬ পয়েন্ট। দুই ম্যাচে জয় ও একটিতে হেরেছে তারা। অন্যদিকে দুই হার ও এক ড্রতে আরামবাগের সংগ্রহ এক পয়েন্ট।

এদিকে দুই ম্যাচে ড্র ও এক জয়ে শেখ জামালের সংগ্রহ পাঁচ পয়েন্ট। টানা দুই ম্যাচে হারার পর জামালের সঙ্গে ড্রতে প্রথম পয়েন্ট তুললো চট্টগ্রাম আবাহনী।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘন্টা, ১০ জানুয়ারি, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।