ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

মোহামেডান সমর্থকদের হাতে লাঞ্চিত রেফারি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১১

ঢাকা: খেলোয়াড়কে লাল কার্ড দেখানোকে কেন্দ্র করে শনিবার রাতে ম্যাচ রেফারি মিজানুর রহমানকে শারীরীকভাবে নিগৃহীত করেছে ঢাকা মোহামেডানের সমর্থকরা।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তাফা কামাল স্টেডিয়ামে ঢাকা ও চট্টগ্রাম মোহামেডানের মধ্যকার খেলার ৭৫ মিনিটে সরাসরি লালকার্ড দেখে মাঠ ছাড়েন স্বাগতিক মোহামেডানের খেলোয়াড় এমেকা লাকি।

এ ঘটনায় রাতেই বাফুফে ভবনে গিয়ে রেফারির ওপর চড়াও হয় উগ্র সমর্থকরা।

তবে এ ঘটনার দায় নিচ্ছে না মোহামেডান। দলের ফ্রেন্ডস কাবের সভাপতি নাসিরউদ্দিন দেওয়ান বাংলানিউজকে বলেন,‘‘ আমরা জানি না কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে। এর সঙ্গে আমাদের কেউ জড়িত নেই। মোহামেডান যেহেতু একটি বড় দল তাদের বিশাল সমর্থক গোষ্ঠী রয়েছে। তবে যারাই করুক সেটা আমরা এর নিন্দা জানাচ্ছি। ”

এদিকে দুই মোহামেডানের খেলার ম্যাচ কমিশনার আর আলম বলেন,‘‘আমরা ঘটনাটি নিয়ে রেফারিজ কমিটি বৈঠকে বসতে যাচ্ছি। বাফুফে আমাদেরকে এ ব্যাপারে রিপোর্ট দিতে বলেছে, আমরা আজই সেটা দিয়ে দিচ্ছি। দেখা যাক তারা কি পদক্ষেপ নেয়। ”

এ বিষয়ে বাফুফের সহ-সভাপতি বাদল রায়ের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন,‘‘রেফারিকে লাঞ্চিত করা খুবই ন্যক্কারজনক ঘটনা। এ ব্যাপারে  মোহামেডান সমর্থক গোষ্ঠীকে বাফুফে ভবনে ডেকেছি। তবে তারা এটা স্বীকার করেনি। ”

বাংলাদেশ সময়: ২০৫০ ঘন্টা, ৯ জানুয়ারি ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।