ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

রহমতগঞ্জের বিপক্ষে জয় শেখ রাসেলের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১১
রহমতগঞ্জের বিপক্ষে জয় শেখ রাসেলের

ঢাকা: বাংলাদেশ লিগের তৃতীয় পর্বের খেলায় জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। রোববার তারা ১-০ গোলে হারায় রহমতগঞ্জকে।

অপর ম্যাচে গোলশূন্য ড্র করেছে ব্রাদার্স ইউনিয়ন ও ফেনী সকার।

রহমতগঞ্জের বিপক্ষে বেশ সতর্কভাবেই মাঠে নেমেছিলো আগের আসরের তৃতীয়স্থান পাওয়া শেখ রাসেল। শুরু থেকে গোল পেতে মরিয়া হয়ে খেলে। সফলও হয়। ষষ্ঠ মিনিটে ১-০ তে এগিয়ে যায শেখ রাসেল। ডান প্রান্ত দিয়ে ঘানাইয়ান মোরো মোহাম্মদের ক্রস থেকে বল পেয়ে; বাঁ পায়ের শটে নিশানা ভেদ করেন মরক্কোর স্ট্রাইকার চাহরুত ইউসুফ।

গোল পরিশোধে মরিয়া রহমতগঞ্জ প্রথম আক্রমণটি শানায় ১৬ মিনিটে। কিন্তু ইদ্রিস কাসিরিয়ের পাসে জামাল হোসেনের শট ক্রসবারের ওপর দিয়ে চলে যায়। প্রথমার্ধের শেষ মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ হারায় শেখ রাসেল। ক্যামেরুন খেলোয়াড় চার্লসের নেওয়া ফ্রি কিক ফিস্ট করে কর্নারের বিনিময়ে রক্ষা করেন হিমেল।

দ্বিতীয়ার্ধে একের পর এক আক্রমণ শানাতে থাকে। ৪৭ মিনিটে আক্রমণে যায় রহমতগঞ্জ। বক্সের ডানপ্রান্ত দিয়ে জামালের ক্রসে মাথা ছোঁয়াতে ব্যর্থ হন শিরফিন রহমান। খেলার শেষ মিনিটে শাকিলের ক্রসে আসা বল ইদ্রিস হেড নিলে  গোলরক্ষক মামুন নিয়ন্ত্রণ নিতে ভুল করেননি।

টানা তিন জয়ে শেখ রাসেলের সংগ্রহ ৯ পয়েন্ট। অপরদিকে জয়, ড্র ও হার নিয়ে তিন ম্যাচে রহমতগঞ্জের সংগ্রহ চার পয়েন্ট।

এদিকে ফেনী স্টেডিয়ামে অন্যম্যাচে স্বাগতিক সকার কাবের সঙ্গে ড্র করায় ব্রাদার্স ইউনিয়ন ও ফেনী সকার উভয়েরই সংগ্রহ দুই পয়েন্ট। উভয় দলই দুই ম্যাচে ড্র ও একটিতে হেরেছে।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘন্টা, ৯ জানুয়ারি ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।