ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

দুটি করে টিকিট চাই সংসদ সদস্যদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১১
দুটি করে টিকিট চাই সংসদ সদস্যদের

ঢাকা : বিশ্বকাপের খেলা দেখার সুযোগ করে দিতে প্রত্যেক সংসদ সদস্যকে দুটি করে টিকিট দেওয়ার সুপারিশ করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটি।  

মঙ্গলবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির ২২তম বৈঠক ওই সুপারিশ করা হয়।

এতে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি মো. জাহিদ আহ্সান রাসেল।

বৈঠকে “আইসিসি বিশ্বকাপ ২০১১” ভেন্যু সংস্কারের সর্বশেষ অগ্রগতি সম্পর্কে আলোচনা হয়। এছাড়া ভেন্যু সংস্কারের কাজ প্রায় শেষ হয়ে আসায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিদ্যুৎ সরবরাহ বাড়াতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হয়। অবশ্য বিশ্বকাপের দুই সহ-অয়োজক ভারত এবং শ্রীলঙ্কার চেয়ে বাংলাদেশ ভেন্যু সংস্কারের দিক দিয়ে এগিয়ে থাকায় সন্তোষ প্রকাশ করেন কমিটির সদস্যারা।

১৭ ফেব্র“য়ারি বিশ্বকাপের উদ্বোধনকে সামনে রেখে ১০ ফেব্র“য়ারি, ২০১১ সালের মধ্যে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রস্তুতির শেষ করার নির্দেশনা দেওয়া হয়। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানসহ সার্বিক প্রস্তুতির অগ্রগতি নিয়ে আলোচনায় করেন তারা।

এছাড়া বিশ্বকাপ নিয়ে সংসদীয় কমিটির কোন সভায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সভাপতি আ হ ম মোস্তফা কামাল উপস্থিত না থাকায় অসন্তোষ্টি প্রকাশ করে কমিটি।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মাহবুব আহমেদসহ জাতীয় সংসদ সচিবালয়ের কর্মকর্তারা  বৈঠকে উপস্থিত ছিলেন।
এসময় কমিটির সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. আহাদ আলী সরকার, সামশুল হক চৌধুরী, মো. আমজাদ হোসেন, মাহাবুব আরা গিনি, মিজানুর রহমান খান, মো. শফিকুল আজম খাঁন, তালুকদার মো. তৌহিদ জং (মুরাদ) এবং মো. কবিরুল হক বৈঠকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১.২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।