ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

প্রিমিয়ার ক্রিকেটে গাজী ট্যাংক, সিসিএস ওল্ডডিওএইচএসের জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১১
প্রিমিয়ার ক্রিকেটে গাজী ট্যাংক, সিসিএস ওল্ডডিওএইচএসের জয়

ঢাকা: প্রিমিয়ার লিগ ক্রিকেটে বড় জয় পেয়েছে ওল্ডডিওএইচএস, গাজী ট্যাংক ও সিসিএস। ওল্ডডিওএইচএস ১০ উইকেটে বিকেএসপিকে, গাজী ট্যাংক ৯ উইকেটে ওরিয়েন্ট স্পোর্টিংকে এবং সিসিএস ১৩ রানে সূর্যতরুণকে হারায়।

শুক্রবার কুয়াশার কারণে তিনটি ম্যাচই হয় কার্টেল ওভারে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গাজী ট্যাংকের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে সাব্বির রুম্মান ও  নাঈমের মারাত্মক বোলিংয়ে সুবিধা করে ওঠতে পারেনি ওরিয়েন্ট স্পোর্টিং। নির্ধারিত ৩৩ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রান করে তারা।

ওরিয়েন্টের পক্ষে আতিফ রেজা ৩৫ ও মাজহারউদ্দিন ৩১ রান করেন।

সাব্বির ও নাঈম নেন ৩টি করে উইকেট।

জবাবে নাসিরের হার না মানা ৬৮ ও মিথুনের ৫৬ রানে ২৫.১ ওভারে ১ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছায় গাজী ট্যাংক।

বিকেএসপিতে সূর্যতরুণের অধিনায়ক আব্দুর রাজ্জাক টসে জিতে সিসিএসকে ব্যাটিংয়ে পাঠান। নির্ধারিত ৩১ ওভারের খেলায় ২৮.১ ওভারে তারা অল-আউট হয়ে যায় ১৩২ রানে।  

শাহবাজ বাট সর্বোচ্চ ৫৬ ও সোলেমান খান করেন ১৬ রান।

রাজ্জাক ৩টি এবং শুভ ও শাফাক পান ২টি করে উইকেট।

১৩৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে সূর্যতরুণ। শেষ পর্যন্ত জুনায়েদের ৩০ ও ধীমান ঘোষের অপরাজিত ২৬ রানে ৩১ ওভারে দলটির স্কোর গিয়ে থামে ১১৯/৯। ফলে আশরাফুলের সিসিএস ১৩ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে।

প্রিমিয়ার ক্রিকেটে একের পর এক হেরেই চলেছে বিকেএসপি। এ পর্যন্ত তারা জিতেছে দুটি ম্যাচে। শুক্রবার ফতুল্লায় ওল্ডডিওএইচএস তাদের হারিয়েছে ১০ উইকেটে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘন্টা, ১৪ জানুয়ারি ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।