ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

আইপিএলে খেলবেন না কুম্বলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১১
আইপিএলে খেলবেন না কুম্বলে

নয়াদিল্লি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)’র নতুন মৌসুমের নিলামে থাকবেন না রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ক্রিকেটার অনিল কুম্বলে। এ বছরের চতুর্থ প্রতিযোগিতা থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক।



মঙ্গলবার ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) কুম্বলের বরাদ দিয়ে জানিয়েছে, ক্রিকেট প্রশাসনে সংশ্লিষ্টতা এবং ব্যক্তিগত প্রতিশ্রুতির জন্যই আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন কর্নাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি।

২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন সাবেক এই লেগ স্পিনার। রয়েল চ্যালেঞ্জার্স অধিনায়ক এবারের নিলামেও ছিলেন সর্বোচ্চ দামি খেলোয়াড়দের তালিকায়।

নিজেকে প্রত্যাহারের করার বিষয়ে কম্বুলে বলেন,“আইপিএলে সময়গুলো খুবই উপভোগ করেছি। এজন্য যারা সমর্থন দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ। ”

কুম্বলে ছাড়াও আরো কয়েকজন প্রথম সারির খেলোয়াড় আইপিএলের নিলাম থেকে নাম প্রত্যাহার করেছেন। এর মধ্যে মধ্যে আছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক রিকি পন্টিং, সহ-অধিনায়ক মাইকেল ক্লার্ক ও পেসার মিচেল জনসন।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘন্টা, জানুয়ারি ৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।