ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

লিগে প্রথম জয় ঢাকা আবাহনীর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১১
লিগে প্রথম জয় ঢাকা আবাহনীর

ঢাকা: প্রথম ম্যাচে শেখ জামালের বিপক্ষে গোলশূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছিলো বাংলাদেশ লিগের হ্যাটট্রিক চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী। রোববার সে পথে হাঁটেনি আকাশী-নীলরা।

১-০ গোলে চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে পূর্ণ পয়েন্ট তুলে নিয়েছে কোচ আলী আকবর পোরমুসলিমির দল।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরুতে আধিপত্য বিস্তার করে ঢাকা আবাহনী। অবশ্য গোলের জন্য অপেক্ষা করতে হয় ৪৫ মিনিট পর্যন্ত। ডানপ্রান্ত থেকে দলের ঘানা স্ট্রাইকার আউদু ইব্রাহিমের ক্রস থেকে মাথার স্পর্শে নিশানাভেদ করেন তুয়াম ফ্রাঙ্ক।

বিরতির পর ব্যবধান বাড়িয়ে নিতে মরিয়া হয়ে ওঠে ঢাকার দলটি। একের পর এক আক্রমণে কোণঠাসা করে ফেলে চট্টগ্রাম আবাহনীকে। কিন্তু গোলরক্ষক জাহাঙ্গীর আলম ব্যবধান বাড়াতে দেননি। ৪৯ মিনিটে আলফাজ ও ৭৩ মিনিটে আউদুর বাকাঁনো শট নিপুণভাবে রুখে দেন জাহাঙ্গীর। খেলার বাকি সময় আর গোল না হওয়ায় এই ব্যবধানে শেষ হয় ম্যাচ।

ম্যাচ শেষে আবাহনী কোচ আলী আকবর,‘‘বড় ব্যবধানে জয় পাওয়া উচিত ছিলো। কমপক্ষে ৫-৬ গোল করা উচিত ছিলো আমাদের। কিন্তু প্রতিপক্ষ খুব বেশি রক্ষণাত্মক খেলায় সেটা হয়নি। খেলোয়াড়রাও ভালো খেলতে পারেনি। ”

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘন্টা, ২ জানুয়ারি ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।