ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

নারায়ণগঞ্জে বিশ্বকাপ ক্রিকেটের টিকেট কিনতে রাত থেকেই লাইন

তানভীর হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১১

নারায়ণগঞ্জ: টিকেট বিক্রি শুরু হবে রোববার সকাল ৯টা থেকে। শনিবার রাত ৮টা থেকে রোববার আরও ১৩ ঘন্টা।

তাও আবার শীতের রাত। ঠাণ্ডা হিমেল হাওয়ায় যেখানে চলাফেরাটাই দায় সেখানে শত শত মানুষের জটলা দেখে অবাক অনেকে।

যাদের জটলা তাদের মধ্যে নেই কোনো কান্তি আর দুশ্চিন্তা। প্রহর গুণছেন কখন সকাল হবে আর কখন শুরু হবে টিকেট বিক্রি। বিশ্বকাপ ক্রিকেট বলে কথা। তাও আবার দেশের মাটিতে।

নারায়ণগঞ্জ শহরের উকিলপাড়া এলাকায় সিটি ব্যাংকের সামনে শনিবার রাতে গিয়ে জটলায় থাকা লোকজনদের সঙ্গে আলাপকালে তারা এসব তথ্য জানান।

উকিলপাড়াতেই নারায়ণগঞ্জে সিটি ব্যাংকের একটি শাখাই রয়েছে। সিটি ব্যাংক ছাড়া অন্য কোনো ব্যাংক টিকেট বিক্রির অনুমতি পায়নি।

শনিবার রাত ৮টায় দেখা গেছে, ব্যাংকের সামনে অনেকের জটলা। অধিকাংশই যুবক। অনেকে আবার ব্যস্ত লাইন ঠিক করতে। কেউ যাতে সামনে দাঁড়াতে না পারে সেজন্যও চলছে প্রতিযোগীতা। তাদের সহায়তা করছেন ব্যাংকের নিরাপত্তা প্রহরীরাও।

রাত্রি পার করতে অনেকে সঙ্গে এনেছেন পেপার। অনেকে লাইন ঠিক করে ব্যাংকের সামনের ফুটপাত আর বঙ্গবন্ধু সড়কে বসে পড়েছেন। অনেকে লাইন ঠিক করে জমিয়ে আড্ডা দিচ্ছেন।

জানা গেছে, নারায়ণগঞ্জের ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বিশ্বকাপের দু’টি প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিশ্বকাপের মূল খেলা অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম ও চট্টগ্রাম স্টেডিয়ামে। এর মধ্যে চট্টগ্রামে অনুষ্ঠিত হবে তিনটি খেলা। ঢাকার মিরপুরে ৭টি খেলা অনুষ্ঠিত হবে। চারটি প্রস্তুতি ম্যাচসহ মোট ১২টি খেলা অনুষ্ঠিত হবে।

প্রতিটি টিকেটের মুল্য ২০০ টাকা থেকে শুরু করে ১০ হাজার টাকা পর্যন্ত। একজন ক্রেতা প্রতি ম্যাচের জন্য সর্বোচ্চ দু’টি করে টিকেট কিনতে পারবে।

শহরের খানপুর এলাকার বাসিন্দা সরকারী তোলারাম কলেজের মাষ্টার্সে অধ্যয়নরত সামন হোসেন জানান, তিনিসহ তার বন্ধুরা এসেছেন টিকেট কিনতে। দেশের মাটিতে খেলা দেখার সুযোগ তারা হারাতে করতে চাইছেন না। এজন্য শীতের মধ্যেই কষ্ট করে তারা টিকেট কিনতে এসেছেন।

একই কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ইসমাইল হোসেন জানান, যেহেতু টিকেটের সংখ্যা কম। তাই টিকেট প্রাপ্তির আশায় তারা শনিবার সন্ধ্যা থেকেই ব্যাংকের সামনে অবস্থান নিয়েছি।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।