ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

সিটি ব্যাংকের সঙ্গে বিসিবির সম্পর্ক নেই: মাহবুবুল আনাম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১১
সিটি ব্যাংকের সঙ্গে বিসিবির সম্পর্ক নেই: মাহবুবুল আনাম

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিরুদ্ধে অভিযোগের তীর ছুঁড়েছিলেন সিটি ব্যাংকের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাশরুর আরেফিন,“বিশ্বকাপের টিকিট বিক্রি এবং নিরাপত্তা নিয়ে কোন সহযোগিতা করছে না বিসিবি। ”

সিটি ব্যাংকের ঐ অভিযোগ তুরি মেরে উড়িয়ে দিয়েছেন বিসিবির সিনিয়র সহ-সভাপতি মাহবুবুল আনাম,“বিসিবির সঙ্গে সিটি ব্যাংকের কোন সম্পর্ক নেই।

সিটি ব্যাংক টিকিট বিক্রির সুবিধা পেয়েছে মানিগ্রামের কাছ থেকে। টিকিট সংক্রান্ত সব কিছু দেখবে কায়াজুঙ্গা। আমরা কেন সিটি ব্যাংকে নিরাপত্তা দিতে যাব। ”

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল থেকে টিকিট বিক্রির অধিকার দিয়েছে কায়জুঙ্গাকে। অর্থাৎ কায়জুঙ্গার মাধ্যমে বিক্রি হচ্ছে বিশ্বকাপের টিকিট। বাংলাদেশে স্থানীয় প্রতিষ্ঠান হিসেবে এই দায়িত্ব পেয়েছে সিটি ব্যাংক এবং অগ্রণী ব্যাংক। তাদেরকেও বিসিবি থেকে নির্বাচন করা হয়নি। এই দুটি ব্যাংকের সঙ্গে আইসিসির বিজ্ঞাপন সহযোগী মানিগ্রামের সম্পর্ক থাকায় টিকিট বিক্রির দারুণ সুযোগ পেয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘন্টা, জানুয়ারি ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad