ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

স্কুল ফুটবলে দুটি হ্যাটট্রিক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১১
স্কুল ফুটবলে দুটি হ্যাটট্রিক

ঢাকা: আশিয়ান সিটি ঢাকা মহানগর স্কুল ফুটবল টুর্নামেন্টে প্রথম পর্বের খেলায় শনিবার দুটি হ্যাটট্রিক হয়েছে। সোহাগের হ্যাটট্রিকে একে ইন্টারন্যাশনাল স্কুল ৬-১ গোলে হারায় হাসনাবাদ কামুচাঁন শাহ উচ্চ বিদ্যালয়কে।



রহমতগঞ্জ মাঠে অনুষ্ঠিত ম্যাচে বিজয়ী দলের পক্ষে সোহাগ একাই করেন চার গোল। এছাড়া সাব্বির ও সাহিদ একটি করে গোল করেন। হাসনাবাদের পক্ষে একটি গোল পরিশোধ করেন তাজুল।

এদিকে খিলগাঁও জোড় পুকুর মাঠে অনুষ্ঠিত দিনের অন্য ম্যাচে তমালের হ্যাটট্রিকে  সিদ্ধেশ্বরী বালক উচ্চ বিদ্যালয় ৫-০ গোলে হারায় মতিঝিল মডেল হাই স্কুলকে। বিজয়ীদের পক্ষে তমাল তিনটি এবং দিপু দুটি গোল করেন।

দিনের অপরম্যাচগুলোতে সেন্ট গ্রেগরী উচ্চ বিদ্যালয় ৩-২ গোলে ওয়ারী উচ্চ বিদ্যালয়কে এবং রেসিডেন্সিয়াল মডেল স্কুল ২-০ গোলে ভাষানটেক উচ্চ বিদ্যালয়কে হারায়।
 
সেন্ট গ্রেগরির পক্ষে মির্জা দুটি  ও অনুপ একটি গোল করেন। ওয়ারির পক্ষে জহিরুল ও আকবর দুটি গোল পরিশোধ করেন। অন্যদিকে রেসিডেন্সিয়ালের পক্ষে রাইসুল ও রাফিউল একটি করে গোল করেন।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘন্টা, ১ জানুয়ারি ২০১১



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।