ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

স্কুল ফুটবলে বড় জয় বিএএফ শাহীনের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

ঢাকা: আশিয়ান সিটি ঢাকা মহানগরী স্কুল ফুটবলে শুক্রবার বড় জয় পেয়েছে বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল। তারা ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে ডন গ্রামার উচ্চ বিদ্যালয়কে।

নিজেদের মাঠে শাহীন স্কুলের পক্ষে চারটি গোল করেন রেনাত। শিফান করেন দুটি গোল। এছাড়া একটি করে গোল করেন রিয়াসাত ও পাকোয়ার।

একই মাঠে অপর ম্যাচে জিতেছে আগারগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়। সুজনের একমাত্র গোলে তারা হারায় বাংলাদেশে ইন্টারন্যাশনাল স্কুলকে।

এদিকে রহমতগঞ্জ এমএফএস মাঠে নাহার ইন্টারন্যাশনাল স্কুল ২-১ গোলে হ্যাপি টাইমস ইন্টারন্যাশনাল স্কুলকে এবং ইসলামবাগ আশ্রাফ আলী উচ্চ বিদ্যালয় ৩-০ ব্যবধানে হারায় রসুলপুর ইন্টারন্যাশনাল স্কুলকে।

খিলগাঁ জোড় পুকুর মাঠে সেগুনবাগিচা হাইস্কুল ৩-২ গোলে টিঅ্যান্ডটি উচ্চ বিদ্যালয়কে এবং মিলান একাডেমী ৪-০ তে পরাজিত করে বর্ণমালা আদর্শ উচ্চ বিদ্যালয়কে।

এছাড়া সাদেক হোসেন খোকা মাঠে লতিফ চ্যারিটেবল স্কুল ৬-০ গোলে শহীদ নবী উচ্চ বিদ্যালয়কে এবং  শহীদ কাজী আরেফ উচ্চ বিদ্যালয় ২-১ ব্যবধানে হারায় তেজগাঁ সরকারী উচ্চ বিদ্যালয়কে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘন্টা, ৩১ ডিসেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।