ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

খেলা

হাসপাতালে প্লাতিনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৭ ঘণ্টা, জুলাই ১০, ২০১০
হাসপাতালে প্লাতিনি

জোহানেসবার্গ: উয়েফা সভাপতি হিসেবে বিশ্বকাপের ধকল সামলাতে গিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন মিশেল প্লাতিনি। হাসপাতালেও ভর্তি হয়েছিলেন।

যদিও পরীক্ষা-নিরীক্ষায় বিশেষ কিছু ধরা পড়েনি ফরাসি ফুটবলের জীবন্ত কিংবদন্তির। তবে হাসপাতালে এক রাত পর্যবেক্ষণে রাখার পর শনিবার সকালে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

ফিফার এক বিবৃতিতে বলা হয়,‌‌‌‘‘অসুস্থবোধ করায় শুক্রবার হাসপাতালে ভর্তি করার পর মিশেল প্লাতিনিকে শনিবার স্থানীয় সময় সকাল নয়টায় (০৭০০ জিএমটি) হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তাঁর স্বাস্থ্য পরীক্ষায় কোনো রোগ ধরা পড়েনি। রোববার বিশ্বকাপের ফাইনালেও যোগ দিতে পারেন তিনি। ’’

২০০৭ সাল থেকে উয়েফা সভাপতির দায়িত্বে থাকা প্লাতিনি শুক্রবার জোহানেসবার্গের লা পিগালে নামক একটি রেস্তোরায় রাতের খাবার খাওয়ার সময় হঠাৎ করেই অসুস্থ` বোধ করেন। হৃদরোগে আক্রান্ত হওয়ার আশঙ্কা থেকেই তাঁকে দ্রুত স্থানীয় মর্নিংসাইড মেডি-কেয়ার হাসপাতালে নেওয়া হয়েছিলো।  

তাঁর এক ঘনিষ্ঠ সহযোগী উইলিয়াম গেইলার্ড বলেন,‘‘অতিরিক্ত পরিশ্রমে তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন। তার সর্দি-ঠান্ডাও আছে। ’’ অবশ্য এখন তিনি ভালো আছেন বলে দাবি করেন তিনি।

গেইলার্ড জানিয়েছেন, প্লাতিনির সচিব ফোনে নিশ্চিত করেছেন তিনি এখন ভাল আছেন। বিশেষ পর্যবেক্ষণের জন্য রাতে হাসপাতালেই রাখা হয় তাঁকে ।

৫৫ বছরের এই ফরাসি কৃতি ফুটবলার ১১ জুন বিশ্বকাপের শুরু থেকেই দক্ষিণ আফ্রিকায় রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘন্টা,  জুলাই ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa