ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

চেলসিকে হারিয়ে দ্বিতীয় স্থানে আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১০
চেলসিকে হারিয়ে দ্বিতীয় স্থানে আর্সেনাল

লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে অবশেষে চেলসির বিপক্ষে জিতেছে আর্সেনাল। সোমবার গানার্সরা ৩-১ গোলে চ্যাম্পিয়নদের হারিয়ে উঠেছে তালিকার দ্বিতীয় স্থানে।

এ নিয়ে বারোবারের সাক্ষাতে প্রতিবারই জয়ের হাসি হেসেছে ব্লুজরা। এই মৌসুমে উভয় দলের সাক্ষাতে প্রথমটিতে ব্লুজরা আর দ্বিতীয়টিতে জয় পায় আর্সেনাল।

সময়টা ভালো যাচ্ছে না কার্লো আনচেলত্তির দল চেলসির। এনিয়ে টানা ছয় ম্যাচে জয়ের দেখা নেই। ১৮ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে চ্যাম্পিয়নরা।

চেলসির এই দুরবস্থাকে পুরোপুরি কাজে লাগাতে সক্ষম হয়েছে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। নিজেদের মাঠে ৪৪ মিনিটে আর্সেনালকে এগিয়ে নেন আলেক্স সং। সেস ফ্যাব্রিগাসের পাস থেকে জালে বল জড়ান ক্যামেরুনের এই মিডফিল্ডার।

বিরতির পর ৫১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফ্যাব্রিগাস। থিও ওয়ালকটের বাড়িয়ে দেওয়া বলে নিশানাভেদ করেন স্প্যানিশ মিডফিল্ডার। দুই মিনিট পর ব্যবধান বাড়ান ওয়ালকট।

একের পর এক গোল খেয়ে কোণঠাসা চেলসি মরিয়া হয়ে ওঠে ম্যাচে ফিরতে। ৫৭ মিনিটে ব্রানিস্লাভ ইভানোভিচ শোধ করেন একটি গোল। দিদিয়ের দ্রগবার ফ্রি কিক থেকে মাথার স্পর্শে লক্ষ্যভেদ করেন এই সার্বিয়ান। ব্যবধান কমালেও শেষপর্যন্ত গোলের দেখা পায়নি সফরকারীরা। ফলে এই ব্যবধানে হার মেনেই মাঠ ছাড়তে হয় দ্রগবাদের।

১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে এক নম্বরে স্যার আলেক্স ফার্গুসনের ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচে বেশি খেলে ৩৫ পয়েন্ট নিয়ে পরের স্থানে আর্সেনাল। এছাড়া ১৮ খেলায় ৩৫ পয়েন্ট নিয়ে তৃতীয় ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘন্টা, ডিসেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।