ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

নওগাঁয় বিজয় দিবস টেনিসে চ্যাম্পিয়ন মাহিন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১০

নওগাঁ: নওগাঁয় জাতীয় ভিত্তিক রানার গ্রুপ বিজয় দিবস উন্মক্ত টেনিস প্রতিযোগিতা ২০১০ এর দ্বিতীয় পর্বে বালক এককে চ্যাম্পিয়ন হয়েছেন বিকেএসপির মাহিন রেজা খান।

বালক একক (১২ বছর) গ্রুপের ফাইনালে মাহিন রেজা খান ৬-৩ ও ৬-২ গেমে হারান জাতীয় টেনিস কমপ্লেক্সের কাউসার আলীকে।

পুরুষ এককের সেমিফাইনালে শীর্ষ বাছাই ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টারের অমল রায় ৬-৪ ও ৬-৩ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের রঞ্জন রামকে এবং নরডিক ক্লাবের আলমগীর হোসেন ৬-০ ও ৬-৪ গেমে আমেরিকান কাবের লণ লালকে হারিয়ে নিশ্চত করেন ফাইনাল।

মহিলা একক সেমিফাইনালে শীর্ষ বাছাই জাতীয় টেনিস কমপ্লেক্সের সাথী সরকার ৬-২ ও ৬-৪ গেমে নরসিংদী টেনিস কাবের নাদিয়া আফরিন রিপাকে হারিয়ে উঠেন ফাইনালে।

বালক একক ১৬ বছর গ্রুপে জাতীয় টেনিস কমপ্লেক্সের রুস্তম আলী ৬-৩ ও ৬-২ গেমে বিকেএসপির সফিকুল ইসলামকে, বিকেএসপির রাইসুল ইসলাম ৪-৬, ৬-৪ ও ৭-৫ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের বিপ্লব রামকে এবং বিকেএসপির দেলোয়ার হোসেন ৬-৪ ও ৭-৫ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের জামিল ভূইয়াকে পরাজিত করে সেমিফাইনালে উঠেন।

বালিকা একক ১৬ বছর গ্রুপের সেমিফাইনালে বিকেএসপির ইশিতা আফরোজ ৬-২ ও ৬-১ গেমে বিকেএসপির ঝিলিক চাকমাকে এবং বিকেএসপির আয়েশা সুলতানা ৬-৪ ও ৬-২ গেমে মাদারীপুর টেনিস কাবের পিংকী বেপারীকে হারিয়ে নিশ্চিত করেন ফাইনাল।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘন্টা, ডিসেম্বর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।