ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

খেলা

ফুটবলারদের বরণ করবে মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, জুলাই ৯, ২০১০

মাদ্রিদ: বিশ্বকাপ ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে দলের ফলাফল যাই হোক দেশে সম্বর্ধনা পাবেন স্পেনের খেলোয়াড়রা। প্রথমবারের মতো ফাইনাল খেলায় ফুটবলারদের বরণ করে নিতে উন্মুখ হয়ে আছেন মাদ্রিদের মানুষ।



বৃহস্পতিবার মাদ্রিদের পৌর কর্তৃপক্ষ জানিয়েছে, ফুটবলারদের টুরিস্ট বাসে (ছাদ-খোলা) শোভাযাত্রাসহকারে শহর প্রদক্ষিণ করানো হবে। এক বিবৃতিতে তারা জানায়,‘‘স্প্যানিশ ফুটবল ফেডারেশন ও সিটি হল ( পৌর কার্যালয়) মিলে খেলোয়াড়দের প্রতি সম্মান ও সমর্থন জানানোর জন্য বিপুল সম্বর্ধনার আয়োজন করা হবে। ’’

রোববার ফাইনাল খেলে পরদিনই দেশের উদ্দেশে রওয়ানা হবে স্পেন ফুটবল দল। সোমবার সন্ধ্যায় তাঁরা মাদ্রিদ পৌঁছালে খেলোয়াড়দের শহরের ঐতিহ্যবাহী স্থাপনাগুলোর পাশ দিয়ে ঘোরানো হবে। এসব স্থাপনার মধ্যে প্রসিদ্ধ প্লাজা ডি সিবেলেসেও রয়েছে। যেখানে রিয়াল মাদ্রিদ সমর্থকরা ঐতিহ্যগতভাবে বিজয়ী দলকে স্বাগত জানায়।

বুধবার সেমিফাইনালে অন্যতম শক্তিশালী প্রতিপক্ষ জার্মানিকে ১-০ গোলে হারিয়ে প্রথমবারের মতো ফাইনাল খেলার ছাড়পত্র আদায় করে নেয় ইকার ক্যাসিয়াস বাহিনী।

সিটি হল বিবৃতিতে আরো জানায়,‘‘দেশে ফিরলেই রাজধানী কর্তৃপক্ষ দলকে সম্মান জানাবে। ’’

রোববার জোহানেসবার্গের সকার সিটি স্টেডিয়ামে নেদারল্যান্ডসের বিপক্ষে স্পেনের ম্যাচটি হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টায়।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘন্টা, জুলাই ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa