ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

বিশ্বকাপের রোড ‘শো’ নাটোর ও লক্ষীপুর জেলায়

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১০
বিশ্বকাপের রোড ‘শো’ নাটোর ও লক্ষীপুর জেলায়

ঢাকা: বিশ্বকাপ ক্রিকেটের উন্মাদনা সারাদেশে ছড়িয়ে দিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র উদ্যোগে ‘ক্যাচ বাংলাদেশ ক্যাচ’ রোড ‘শো’ পরিভ্রমণ করছে জেলায় জেলায়। এরই অংশ হিসেবে রোববার রোড ‘শো’ হয়েছে নাটোর ও লক্ষীপুরে।

 

বিশ্বকাপ নিয়ে বিভিন্ন লেখা সম্বলিত প্লেকার্ড ও ব্যানার নিয়ে নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়াম থেকে জেলা প্রশাসক মো. মজিবুর রহমানের নেতৃত্বে বের হওয়া শোভাযাত্রাটি শেষ হয় পুরান বাসস্ট্যান্ডের সামনে। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।

এদিকে জেলা প্রশাসক ও জেলার ক্রীড়া সংস্থার সভাপতি আবুল বাশার মো. জহিরুল ইসলামের নেতৃত্বে শোভাযাত্রা হয়েছে লক্ষীপুরেও। জেলার সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয় মিছিল। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোফাজ্জল হোসেন, বিসিবির পরিচালক মঈন উদ্দীন চৌধুরী ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।  

নাটোর ও লক্ষীপুরে রোড ‘শো’তে দর্শকদের মনোরঞ্জনের জন্য বড় ডিসপ্লে বোর্ডে বিশ্বকাপ ক্রিকেট ইতিহাসের আকষর্ণীয় স্থির ও সচল চিত্র প্রদর্শন করা হয় অনুষ্ঠানে। এছাড়া অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা।
সোমবার রোড ‘শো’ হবে পাবনা ও ফেনী জেলায়।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘন্টা, ডিসেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।