ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

বিশ্বকাপ রোড’শো চাঁদপুর এবং নওগাঁ জেলায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১০
বিশ্বকাপ রোড’শো চাঁদপুর এবং নওগাঁ জেলায়

ঢাকা: বিশ্বকাপের বাণী নিয়ে রোড’শো ‘ক্যাচ বাংলাদেশ ক্যাচ’ ঘুড়ে বেড়াচ্ছে, জেলা থেকে জেলায়। শনিবার রোড’শো প্ররিভ্রমণ করে চাঁদপুর এবং নওগাঁ জেলায়।

চাঁদপুরে সকাল সাড়ে দশটায় শোভাযাত্রা হয়। পিসি কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে জেলা স্টেডিয়ামে গিয়ে শোভাযাত্রা শেষ হয়। চাঁদপুর থেকে রোড’শো লক্ষ্মীপুর জেলার উদ্দেশে যাত্রা করে শনিবার বিকেলে।

শোভাযাত্রা শেষে দর্শকদের সামনে বিশ্বকাপ ক্রিকেটের ইতিহাস, আকর্ষণীয় স্থির ও সচল চিত্র দেখানো হয়। এছাড়া সঙ্গীতানুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিলো অনুষ্ঠানে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাদঁপুরের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি প্রিয়তোষ সাহা। চাদঁপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম।

এদিকে সকাল দশটায় নওগাঁ জেলায় শোভাযাত্রার মধ্যদিয়ে বিশ্বকাপ রোড’শো অগ্রসর হয়। নওগাঁ জেলা স্টেডিয়াম থেকে শুরু হয়ে শোভাযাত্রা শেষ হয় জেলা স্কুলের সামনে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁর জেলা প্রশাসক ড. মোসাম্মৎ নাজমনারা খানম। এছাড়া অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহজাহান আলীসহ নওগাঁ জেলার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

২০ ডিসেম্বর ঢাকা জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে রোড’শো যাত্রা শুরু করে। এরপর র‌্যালি বেরিয়ে পড়ে দেশের অন্যজেলাগুলো প্ররিভ্রমণে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘন্টা, ডিসেম্বর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।