ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

মেহরাবের শতকে ওল্ডডিওএইচএসের জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১০

ঢাকা: ঢাকা প্রিমিয়ার ক্রিকেটে বুধবার জয় পেয়েছে ক্রিকেট কোচিং স্কুল (সিসিএস), কলাবাগান ক্রীড়া চক্র এবং ওল্ডডিওএইচএস।

সিসিএস সাত উইকেটে ওলিয়েন্ট এসসিকে, কলাবাগান এক উইকেটে গাজী ট্যাঙ্ক ক্রিকেটার্সকে এবং ওল্ডডিওএইচএস আট রানে ভিক্টোরিয়া এসসিকে হারায়।



বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে নির্ধারিত ৫০ ওভারে আট উইকেট হারিয়ে ২১০ রান করে ওরিয়েন্ট। সাদাত হোসেন ৪৪ ও নেওয়াজ ৪২ রান করেন। সিসিএসের আসলাম খান তিনটি এবং মো. আশরাফুল দুটি উইকেট নেন।

জবাবে অমিত মজুমদারের ৮২, শাহবাজ বাটের ৩১, আশরাফুলের অপরাজিত ৪৫ এবং শুভাগত হোমের হার না মানা ৫০ রানে ৪৬.১ ওভারে তিন উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে সিসিএস।

বিকেএসপি মাঠে কলাবাগানের বোলিং তোপে ১৮২ রানে অল-আউট হয় গাজী ট্যাঙ্ক ক্রিকেটার্স। সাব্বির রহমান ৩২ এবং নাসির হোসেন ৫৩ রান করেন। আরাফাত সানি তিনটি এবং মো. শরিফ ও মাহমুদুল হাসান দুটি করে উইকেট নেন।

এরপর ব্যাট করতে নেমে কলাবাগানকেও ভোগান্তি কম পোহাতে হয়নি। ৪৯.২ ওভার ব্যাটিং করে নয় উইকেটের বিনিময়ে ১৮৩ রান করতে সমর্থ হয় কলাবাগান। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ করেন মাহমুদুল হাসান এবং ৩৫ রান আসে আরিফুল হকের ব্যাট থেকে।

রাজশাহী স্টেডিয়ামে মেহরাব হোসেন জুনিয়রের শতক এবং ফরহাদ রেজার অর্ধশতকে নয় উইকেটে ২৪৯ করে ওল্ডডিওএইচএস। ১৪৪ বলে ১৫টি চার এবং একটি ছয়ের মার দিয়ে ১২৮ রানের ইনিংসটি সাজান মেহরাব। ফরহাদ ৭৪ বলে করেন ৬৩ রান। ভিক্টোরিয়ার আরস্লান মির ও মনির হোসেন তিনটি করে উইকেট নেন।

জবাবে টান টান উত্তেজনা ছড়িয়ে ২৪১ রানে অল-আউট হয় ভিক্টোরিয়া। মো. সামি ৪৮, মমিনুল হক ৭০ এবং ফজলে রাব্বি ৩৪ রান করেন। দুটি করে উইকেট নেন ফরহাদ রেজা, তাসকিন আহমেদ ও শফিউল আলম।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘন্টা, ডিসেম্বর ২২, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।