ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

আইসিসি ভেন্যু পরিদর্শক দলের সন্তোষ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১০

ঢাকা: বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী ভেন্যু বঙ্গবন্ধু স্টেডিয়ামের চলমান কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেছে সফরকারী আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র ভেন্যু পরিদর্শক দল।

২১ সদস্যের পরিদর্শক দলটি শুক্রবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সোজা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উপস্থিত হয়।

ক্রিকেট পরিচালনা, বাণিজ্য, মাঠ, আইনী বিষয়ক, নিরাপত্তা, সম্প্রচার ও মিডিয়া-সাতটি বিভাগে বিভক্ত দলটির নেতৃত্ব দেন আইসিসির ইভেন্ট ম্যানেজার ক্রিস টেটলি।

দুপুর ২টার দিকে মাঠে উপস্থিত হয়ে বিশ্বকাপের স্থানীয় আয়োজক কমিটির সঙ্গে দুটি বৈঠকে মিলিত হন তারা। সভাশেষে টেটলি সাংবাদিকদের বলেন,‘‘কাজের অগ্রগতি খুবই সন্তোষজনক। ২০০৬ সালে অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপের সময় যে স্টেডিয়াম (বঙ্গবন্ধু) আমি দেখিছিলাম, সংস্কারের পর আগের চেয়ে অনেক সুন্দর হয়েছে। ”

পরিদর্শক দলটি শনিবার চট্টগ্রাম বিভাগীয় স্টেডিয়াম, রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ও পরের দিন ফতুল্লা ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করবে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘন্টা, ১০ ডিসেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।