ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

জুটি বাঁধছেন হেনিন ও ক্লাইস্টার্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১০
জুটি বাঁধছেন হেনিন ও ক্লাইস্টার্স

এন্টরপ: জুটি বাঁধতে যাচ্ছেন সাবেক দুই বিশ্বসেরা জাস্টিন হেনিন ও কিম ক্লাইস্টার্স। ২০১২ সালের লন্ডন অলিম্পিকের দ্বৈতে একসঙ্গে খেলার পরিকল্পনার কথা জানিয়েছেন বেলজিয়ামের টেনিস তারকাদ্বয়।

বৃহস্পতিবার যৌথ সংবাদ সম্মেলনে হেনিন ও ক্লাইস্টার্স তাদের এই পরিকল্পনার কথা জানান। তবে পরিকল্পনা বাস্তবায়নে দুইজনকেই সময়সূচিতে পরিবর্তন আনতে হবে।

২০১২ সালের পর ক্লাইস্টার্স মৌসুম জুড়ে কোর্টে নিয়মিত হবেন না। ইউএস ওপেন জয়ী এই তারকা বলেন,“আমি নিশ্চিত অলিম্পিকের জন্য এটা খুব ভালো হবে। এভাবে শেষ করাটাও হবে দারুন। ”

এক বছরের বিরতি শেষে ২০১০ সালে কোর্টে ফিরে দারুন মৌসুম কাটিয়েছেন ক্লাইস্টার্স। টানা দ্বিতীয়বারের মতো ইউএস ওপেন ও চারটি শিরোপা জিতে ডাব্লিউটি’র বর্ষসেরার পুরস্কার জেতেন। তবে অলিম্পিকে এখনো কোর্টে নামা হয়নি ২৭ বছর বয়সী এই তারকার। সে বিচারে হেনিন হাতপাকিয়েছেন ২০০৪ সালে এককে স্বর্ণ জিতে।

উইম্বলডনের সময়ে কনুইয়ের চোটে পড়া হেনিন বৃহস্পতিবার প্রথম কোর্টে নামার আগে জানালেন,“এ ব্যাপারে আমাদের সত্যিই আন্তরিক ইচ্ছা আছে। আমরা ইতোমধ্যেই এ নিয়ে ভেবেছি। ”

ক্লাইস্টার্স আর হেনিন জুটির সাফল্য অবশ্য খুব বেশি নয়। ২০০৬ এর ফেড কাপের কোয়ার্টার ফাইনাল সর্বোচ্চ।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘন্টা, ডিসেম্বর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।