ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

বৃষ্টির কারণে ফুটবলারদের ট্রায়াল বাতিল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১০
বৃষ্টির কারণে ফুটবলারদের ট্রায়াল বাতিল

ঢাকা: বাছাই করা খেলোয়াড়দের নিয়ে বৃহস্পতিবার অনূর্ধ্ব-২৩ ফুটবল দলের প্রাথমিক ট্রায়াল হওয়ার কথা ছিলো কমলাপুর স্টেডিয়ামে। কিন্তু বৃষ্টির কারণে সেটি বাতিল করেছে বাংলাদেশ ফূটবল ফেডারেশন (বাফুফে)।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বাফুফে জানায় দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বৃহস্পতিবারের ট্রায়াল বাতিল করা হয়েছে। ট্রায়ালের পরবর্তী সময় ১১ ডিসেম্বর।

আগামী ২০১২’র লন্ডন অলিম্পকের প্রাক বাছাই ম্যাচের জন্য নতুন দল গঠনের চেষ্টা করছে বাফুফে। এরই মধ্যে নতুন ১৬ জনসহ প্রায় ৫৪ ফুটবলারকে প্রাথমিকভাবে বাছাই করেছেন কোচ রবার্ট রুবচিচ। সেখান থেকে অনূর্ধ্ব-২৩’র প্রাথমিক দল গঠন করা হবে।

গুয়াংজু এশিয়ান গেমসে অংশ নেওয়া দলের ১৬ ফুটবলার বয়সের গ্যাড়াকলে পড়ে আগামী অলিম্পিক প্রাক বাছাইয়ে খেলতে পারবেন না । ওই দল থেকে লন্ডন অলিম্পিক প্রি বাছাই পর্বের ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন পাঁচ ফুটবলার। তারা হলেন- রক্ষণভাগের মিন্টু শেখ, মাঝমাঠ খেলোয়াড় শাহেদুল আলম, ইমতিয়াজ সুলতান জিতু এবং আক্রমণ ভাগের তৌহিদুল আলম সবুজ ও মিথুন চৌধুরি।

অলিম্পিকের প্রাক বাছাইয়ে বাংলাদেশ কুয়েতের বিপক্ষে ২৩ ফেব্রুয়ারি ও ৯ মার্চ দুটি ম্যাচে মুখোমুখি হবে।


বাংলাদেশ সময়: ২০২৮ ঘন্টা, ৯ ডিসেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।