bangla news

মঙ্গলবার চট্টগ্রাম যাচ্ছে বাংলাদেশ দল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-০৬ ৯:৪৪:৩৪ এএম

বিশ্রামের জন্য একদিনের ফুরসৎ নেই। সিরিজের তৃতীয় ম্যাচ শেষ হতে না হতেই চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা হতে হচ্ছে বাংলাদেশের ক্রিকেটারদের। মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা হবে স্বাগতিকরা। তাদের আগে বন্দরনগরীতে পৌঁছাবে সফরকারী জিম্বাবুয়ে।

ঢাকা: বিশ্রামের জন্য একদিনের ফুরসৎ নেই। সিরিজের তৃতীয় ম্যাচ শেষ হতে না হতেই চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা হতে হচ্ছে বাংলাদেশের ক্রিকেটারদের। মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা হবে স্বাগতিকরা। তাদের আগে বন্দরনগরীতে পৌঁছাবে সফরকারী জিম্বাবুয়ে।

উদ্দেশ্য একটাই চট্টগ্রামের উইকেটের সঙ্গে মানিয়ে নেওয়া। ২-১ এ পিছিয়ে পড়ায় সিরিজে ফিরতে মুখিয়ে আছে জিম্বাবুয়ে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সুবিধা করতে না পারলেও চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামে চতুর্থ ম্যাচে সুযোগ নেওয়ার চেষ্টা করবে প্রসপার উৎসেয়ারা।

বাংলাদেশের ক্রিকেটাররাও চুপচাপ বসে থাকবেন না। বিসিবি মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানান, মঙ্গলবারই চট্টগ্রামে অনুশীলন করবেন সাকিব আল হাসানরা। সংবাদ সম্মেলনে অধিনায়ক বলেন,“চট্টগ্রামে দুই দিন অনুশীলনের সুযোগ পাব। আশা করি ভিন্ন উইকেটে খেলতে অসুবিধা হবে না।”

বাংলাদেশ সময়: ২০২৭ ঘন্টা, ডিসেম্বর ০৬, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-12-06 09:44:34