bangla news

প্রীতি ম্যাচে বাংলাদেশের গোলবন্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-০৬ ৬:৫১:১৪ এএম

সাফ চ্যাম্পিয়নশিপের প্রথম প্রস্ততি ম্যাচটি ভালোই হলো বাংলাদেশের মহিলা ফুটবল দলের। সোমবার ভুটানের বিপক্ষে ৭-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে স্বাগতিকরা।

ঢাকা:  সাফ চ্যাম্পিয়নশিপের প্রথম প্রস্ততি ম্যাচটি ভালোই হলো বাংলাদেশের মহিলা ফুটবল দলের। সোমবার ভুটানের বিপক্ষে ৭-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে স্বাগতিকরা।

মোহাম্মদপুর শারীরিক শিক্ষা কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় দুর্বল প্রতিপক্ষ ভুটানের বিপক্ষে প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধেও গোলের ধারা বজায় রাখে বাংলাদেশের মেয়েরা। আদায় করে নেয় আরো চারটি গোল।

দলের পক্ষে দুটি করে গোল করেন অম্রা চিং মারমা ও সাবিনা খাতুন। এছাড়া একটি করে গোল করেছেন সুরভি আক্তার ইতি, তইনু প্রু মারমা ও জাহানারা আক্তার জানু।

আগামী ১২ ডিসেম্বর থেকে কক্সবাজারে শুরু হচ্ছে সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ।

বাংলাদেশ দল: সাবিনা আক্তার (গোলরক্ষক), ফারহানা খাতুন, তৃষ্ণা চাকমা, খালেদা খাতুন, সুরভি আক্তার ইতি, নুবাই মারমা, মাইনু মারমা, তইনু মারমা, জাহানারা আক্তার জানু, সাবিনা খাতুন ও অম্রা চিং মারমা।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘন্টা, ৬ ডিসেম্বর ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-12-06 06:51:14